বড়লেখায় মুক্তিযোদ্ধা পরিবার নির্যাতিত রক্তাক্ত জখম, থানায় অভিযোগ দায়ের

admin
  • আপডেট টাইম : জুলাই ৩১ ২০২২, ০৬:০৩
  • 641 বার পঠিত
বড়লেখায় মুক্তিযোদ্ধা পরিবার নির্যাতিত রক্তাক্ত জখম, থানায় অভিযোগ দায়ের

স্টাফ রিপোর্টারঃ

বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের নান্দুয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের মেয়ে শিরীন আক্তার (৩৫) কে কুপিয়ে রক্তাক্ত জখম করে পাশের বাড়ীর সন্ত্রাসীরা।

ঘটনাটি ঘটেছে ২৭ জুলাই ২০২২ইং দুপুর ১২ ঘটিকার সময়।

এ নিয়ে মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের মেয়ে শিরীন আক্তার বাদী হয়ে বড়লেখা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ পত্রে বিবাদীরা হচ্ছেন হাছির আলীর পুত্র গৌছ উদ্দিন (৫০), তোতা মিয়া (৫৫), শিল্পী বেগম (৪০), গৌছ উদ্দিনের মেয়ে লনি বেগম (৪৫) তোতা মিয়ার মেয়ে রেনু বেগম (৫০)

বিবাদীরা দাঙ্গাবাজ, লাটিয়াল ও হিং¯্র প্রকৃতির লোক। ঘটনার দিন দুটি হাঁস বিাবাদীর বাড়ীতে যাওয়াকে কেন্দ্র করে ক্ষিপ্ত হয়ে বিবাদীরা গালিগালাজ করে এবং বাদীর বসত বাড়ীতে প্রবেশ করে, শ্লীলতাহানীর চেষ্ঠা করে, চুল ধরে টানা হেচড়া করে, মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে ইত্যাদি অভিযোগ পত্রে উল্লেখ করেন।

বাদী শিরীন আক্তার এ ঘটনার সুষ্টু বিচার চান। তিনি একজন মুক্তিযোদ্ধার মেয়ে হয়েও সুবিচার না পাওয়ার আশংকা প্রকাশ করেন। উল্লেখিত আসামীরা তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে বলে তিনি জানান। মিডিয়ার মাধ্যমে সুবিচারের জন্য তিনি গপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের মন্ত্রী শাহাব উদ্দিনের এমপি’র সুদৃষ্টি কামনা করেন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর