হবিগঞ্জে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত

admin
  • আপডেট টাইম : জুলাই ১৬ ২০২২, ২১:২২
  • 587 বার পঠিত

আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ \

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত ২ জনকে সিলেট পাঠানো হয়েছে। গতকাল শনিবার বিকাল ৫টার দিকে উপজেলার রুস্তমপুর টোল প্লাজা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ।

নিহতরা হলেন- নবীগঞ্জ উপজেলা আউশকান্দি ইউনিয়নের বেতাপুর গ্রামের আবুল হোসেন চৌধুরীর স্ত্রীর বকুল বেগম (৬২), কচি মিয়া চৌধুরী ছেলে ছাত্রদল নেতা এহিয়া চৌধুরী ওরফে জাবেদ (২৪), দৌলপুর গ্রামের সিএনজি চালক রব্বান মিয়া (৪০)।

আহতরা হলেন- বেতাপুর গ্রামের কচি মিয়া চৌধুরী স্ত্রী আয়শা খাতুন চৌধুরী (৬০) ও ফরিদ মিয়া চৌধুরীর স্ত্রী রেনু বেগম চৌধুরী (৬৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, পুলিশ জানায়, মিতালি পরিবহনের একটি বাস সিলেট যাচ্ছিল। এ সময় নবীগঞ্জ উপজেলার রুস্তমপুর টুল প্লাজার সামনে পৌছলে বিপরীতে দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই সিএনজির এক যাত্রী নিহত হয়। এ ঘটনায় গুরুতর আহত ৪ জনকে নবীগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে আরও দুইজন মারা যায়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক হয়।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর