হবিগঞ্জে পশুর হাট পরিদর্শন করলেন পুলিশ সুপার এসএম মুরাদ আলি

admin
  • আপডেট টাইম : জুলাই ০৮ ২০২২, ২১:২৮
  • 599 বার পঠিত
হবিগঞ্জে পশুর হাট পরিদর্শন করলেন  পুলিশ সুপার এসএম মুরাদ আলি

আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ ্।

হবিগঞ্জে কোরবানীর পশুর হাটগুলো পরিদর্শন করেছেন হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) এসএম মুরাদ আলি। গতকাল শুক্রবার পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে হবিগঞ্জ জেলার বিভিন্ন কোরবানির পশুর হাট পরিদর্শন করেন তিনি। পশুর হাটের আইনশৃঙ্খলা বজায় রাখা ও পশুর হাটগুলোর নিরাপত্তা রক্ষায় জেলা পুলিশ তাদের দায়িত্ব যথাযথ পালন করছে কি-না সরজেমিনে তদারকি করা হয়।

পরিদর্শনকালে পশুর হাটের ইজারাদার, ব্যবসায়ী, ক্রেতা ও বিক্রেতাদের সাথে কথা বলেন তিনি। ইজারাদার, ব্যবসায়ী, ক্রেতা ও বিক্রেতাদের উদ্দেশ্যে পুলিশ সুপার এসএম মুরাদ আলি বলেন, হাটে পশু বিক্রয়কৃত টাকা কেউ যদি

পুলিশ পাহাড়ায় বাড়ি নিয়ে যেতে ইচ্ছা পোষন করেন। তাহলে জেলা পুলিশ তাদেরকে নিরাপদে পুলিশ পাহাড়ায় আপনার বাড়ি অথবা গন্তব্যস্থলে পৌঁছে দিবে। হাটের আইনশৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ে জেলা পুলিশের পক্ষ হতে নেয়া হয়েছে বিভিন্ন উদ্যোগ।

সুত্র মতে হবিগঞ্জ জেলায় ছোট বড় ৫৫টি কোরবানির পশুর হাট বসেছে। এসব হাটে আইনশৃঙ্খলা রক্ষার জন্য কাজ করছে জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের পুলিশ সদস্যগণ। প্রতিটি কোরবানীর পশুর হাটের নিরাপত্তায় থানার নিয়মিত মোবাইল টিমের পাশাপাশি রয়েছে অস্থায়ী পুলিশ ক্যাম্প, অস্থায়ী পুলিশ কন্ট্রোলরুম, জালনোট শনাক্তকরণ বুথ, সাদা পোশাকে পুলিশি ব্যবস্থা। যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা সম্পর্কে পুলিশকে অবগত করতে অনুরোধ জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, হবিগঞ্জ সদর সার্কেল মাহফুজা আক্তার শিমুল, সদর মডেল থানার (ওসি) গোলাম মর্তুজা,  টিআই প্রশাসনসহ আরো অনেকেই।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর