প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন হবিগঞ্জের ১৪ সাংবাদিক

admin
  • আপডেট টাইম : জুলাই ০৭ ২০২২, ২১:০৭
  • 601 বার পঠিত
প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা   পেলেন হবিগঞ্জের ১৪ সাংবাদিক

হবিগঞ্জ প্রতিনিধি \

করোনাকালিন আর্থিক সহায়তা পেলেন হবিগঞ্জের ১৪ জন সাংবাদিক। বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর পক্ষ থেকে তৃতীয় ধাপে এ সহায়তা প্রদান করা হয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১০ টার দিকে হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের

মধ্যে সহায়তার চেক তুলেন দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আব্দুল হালিম, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শোয়েব শাত-ঈল ইভানসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

চেক হস্তাস্তর অনুষ্ঠানের পুর্বে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী বলেন, বর্তমান সরকারের দেশের জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এমন কোন সেক্টর নেই যেই সেক্টরে প্রধানমন্ত্রী সহায়তা দিচ্ছেন না। তিনি বলেন, সাংবাদিকরা করোনার এমন ক্লান্তি কালেও দেশ ও দেশের মানুষের জন্য জীবনবাজি রেখে কাজ করেছেন। তাই বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর মাধ্যমে করোনায় ক্ষতিগ্রস্থ সাংবাদিকদের মধ্যে সহায়তা দিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী। অতিরিক্ত জেলা প্রশাসক আরো বলেন, করোনায় যারা প্রকৃত পক্ষে ক্ষতিগ্রস্থ হয়েছেন তারা সবাই প্রণোদনার আওতায় আসবেন। তিনি বলেন, একজন যাতে করে একাধিক বার না পায় সে বিষয়টি নিশ্চিত করবে জেলা প্রশাসন। পরিশেষে তিনি প্রধানমন্ত্রীর জন্য দোয়া ও সুস্থতা কামনা করেন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর