কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদকের পিতার ইন্তেকালে ছাত্র জমিয়তের শোক 

admin
  • আপডেট টাইম : জুন ৩০ ২০২২, ১১:০৮
  • 700 বার পঠিত
কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদকের পিতার ইন্তেকালে ছাত্র জমিয়তের শোক 

ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক নাসিম খান ও ছাত্র জমিয়ত বাংলাদেশের সাবেক সভাপতি, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মুফতী নাসিরুদ্দিন খানের পিতা জনাব সিরাজুল ইসলাম খানের ইন্তেকালে শোক প্রকাশ করেছে ছাত্র জমিয়ত বাংলাদেশ। বৃহস্পতিবার (৩০ জুন) গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় ছাত্র জমিয়তের সভাপতি এখলাছুর রহমান রিয়াদ সংগঠনের পক্ষে এ শোক জানান।

 

শোক বার্তায় ছাত্র জমিয়ত সভাপতি বলেন, প্রিয় সহযোদ্ধা দ্বয়ের পিতা জনাব সিরাজুল ইসলাম খান সাহেব একজন উদার মনের মানুষ ছিলেন। অত্যন্ত পরহেজগার ধার্মিক এবং আলেম-উলামা ভক্ত ছিলেন। জমিয়তের তরে ছিলেন নিবেদিতপ্রাণ। দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় সদা সোচ্চার ছিলেন। নিজের দুই ছেলে সন্তানকেই তিনি দীন-ইসলাম ও দীনি আন্দোলনের তরে উৎসর্গ করে গেছেন। আজ ভোরে ফরজের নামাজের অযু করার সময় হঠাৎ স্ট্রোক করে শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

 

প্রিয় সহযোদ্ধা দ্বয়ের পিতৃবিয়োগে আমরা গভীরভাবে শোকাহত। আমরা মহান আল্লাহ’র দরবারে দোয়া করছি তিনি যেন মরহুমকে জান্নাতুল ফেরদৌসের উঁচু মাকাম দান করেন এবং শোকসন্তপ্ত পরিবারকে ধৈর্যধারণ করার তাওফিক দান করেন।

 

উল্লেখ্য, আজ বাদ আসর মরহুমের নিজ বাড়ী গাজীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়ন, কালনী গ্রামে বায়তুন নূর খান বাড়ী জামে মসজিদে জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর