ই প্রেস হেলথ কেয়ারের সফল চিকিৎসা সেবা প্রদান

admin
  • আপডেট টাইম : জুন ২৯ ২০২২, ১৫:১৯
  • 637 বার পঠিত
ই প্রেস হেলথ কেয়ারের সফল চিকিৎসা সেবা প্রদান

হবিগঞ্জ প্রতিনিধিঃ

হবিগঞ্জের মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়ন এর বানেশ্বর আশ্রয় কেন্দ্রে বন্যাদুর্গত দের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদানের খবর পাওয়া গেছে।

জানা যায় চতুর্থ শিল্প বিপ্লবে নেতৃত্ব দিতে অঙ্গীকারবদ্ধ সংগঠন” ই প্রেস ক্লাব ” এর কেন্দ্রীয় নেতৃবৃন্দের উদ্যোগে ২৯ জুন বুধবার সকাল থেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করেন ই প্রেস ক্লাব এর নেতৃবৃন্দ।

মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন এর আন্তরিকতা এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইশতিয়াক মামুন এর সহযোগিতায় ই প্রেস ক্লাব এর নেতৃবৃন্দ এ আয়োজন সফল করতে পেরে উপজেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন। ই প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও উদ্যোক্তা সৈয়দ ফজলুল কবীর বলেন, গরীব ও অসহায়দের পাশে দাড়ানোর জন্য আমরা ই প্রেস হেলথ কেয়ার ইউনিট চালু করেছি। আমাদের এ প্রচেষ্টা আজীবন অব্যাহত থাকবে।

ই প্রেস হেলথ কেয়ারের আহবায়ক ও মাধবপুর উপজেলার উদ্যোক্তা সাংবাদিক মাসুদ লস্কর বলেন, মানবতার কল্যাণে ই প্রেস হেলথ কেয়ার নিঃস্বার্থ ভাবে কাজ করার অঙ্গীকারবদ্ধ।

ই প্রেস হেলথ কেয়ারের সদস্য ও চট্রগ্রাম এর উদ্যোক্তা কর্নফুলি টি,ভির কর্নধার তাওহীদ খান ও সাংবাদিক কামাল মাষ্টার বলেন, অসহায়দের পাশে দাড়াতে পেরে আমরা আনন্দিত। আমাদের এ প্রচেষ্টা আজীবন অব্যাহত থাকবে।
ই প্রেস হেলথ কেয়ারের চিকিৎসা প্রদান কারি ডা,রুকন উদ্দিন উজ্জ্বল বলেন, ই প্রেস হেলথ কেয়ারের সফল আয়োজনে অংশগ্রহণ করে আমি প্রায় দুই শতাধিক রুগীকে ফ্রি চিকিৎসা সেবা প্রদানে শরিক হতে পেরে আনন্দিত। ডা,রুকন উদ্দিন উজ্জ্বল বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের জন্য ই প্রেস ক্লাবের নেতৃবৃন্দ কে ধন্যবাদ প্রদান করেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্হানীয় সাংবাদিক মামুন, সাবানা,কামাল, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের নেতা শেখ মাহফুজ সহ আরো নেতৃবৃন্দ।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর