বন্যায় ক্ষতগ্রিস্থদের পাশে দাঁড়ালো জামিয়া মাদানিয়া আঙ্গুরা মুহাম্মদপুর

  • আপডেট টাইম : জুন ২৭ ২০২২, ০৮:১৩
  • 34 বার পঠিত
বন্যায় ক্ষতগ্রিস্থদের পাশে দাঁড়ালো জামিয়া মাদানিয়া আঙ্গুরা মুহাম্মদপুর

স্টাফ রিপোটার্রঃ

চলমান বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়িয়েছে বৃহত্তর সিলেটের অন্যতম দ্বীনি বিদ্যাপিঠ বিয়ানীবাজারের জামিয়া মাদানিয়া আঙ্গুরা মুহাম্মদপুর।

ছাত্র-শিক্ষক, আবনা-ফুজালা, এলাকাবাসী এবং জামিয়ার তহবিল থেকে বন্যার্তদের জন্য গঠনকৃত ত্রাণ তহবিলের প্রথম কার্যক্রম শুরু হয় রোববার (২৫ জুন)।

প্রথম প্রজেক্টে সিলেট ও সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করা হবে।
রবিবার সিলেটের বন্যাদুর্গত কোম্পানিগঞ্জ উপজেলার ১৮০ টি পরিবারের কাছে নগদ অর্থ ও পরিধেয় বস্ত্র প্রদান করা হয়।
সকাল ১১ টায় খাগাইল স্পটে দক্ষিণ কোম্পানিগঞ্জের দলইরগাঁও, মহিষখেড়, কায়েতগাঁও, দরাকুল, রাজাপুর, সুন্দাউরা, পুর্ণাছগাম, কুড়ারপাড়, গৌরিনগর, বর্ণী, ডাকাতিবাড়ি ও টাইয়াপাগলা গ্রামের বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। বিকাল ৪ টায় টলির লাইন স্পটে উত্তর কোম্পানিগঞ্জের মাঝেরগাঁও, বরম সিদ্ধিপুর, নোয়াগাঁও গড়, ছরার পাড়, দুফরির পাড়, বতুমারা, খাগালিপাশা, জাঙ্গাইল, কাছলিবাড়ি, শিবনগর, বাটরাই, নাজিরগাঁও, বুধবারী বাজার, খাকুরাইল, নোয়াগাঁও পূর্ব পাড়া, বনফুর মনুরফার গ্রামের মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

বন্যা দুর্গতদের হাতে নগদ অর্থ ও কাপড় তুলে দেন জামিয়ার শায়খুল হাদিস মুফতি মুজিবুর রহমান রহমান।

এসময় উপস্থিত ছিলেন-জামিয়ার শিক্ষক মাওলানা মাহফুজ আহমদ বারকোটি, মাওলানা আব্দুল কাদির সুরইঘাটি, মাওলানা জামিল আহমদ, মাওলানা জফির উদ্দিন কোম্পানীগঞ্জি, মাওলানা ফরহাদ আহমদ প্রমুখ। ২৬ ও ২৭ জুন সিলেটের গোয়াইনঘাট, জৈন্তা, সুনামগঞ্জের ছাতক ও দোয়ারা উপজেলায় ত্রাণ বিতরণ করা হবে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর