আজমিরীগঞ্জে বন্যা কবলিত মানুষের পাশে থেকে খাবার দিচ্ছেন ভাইস চেয়ারম্যান সজিব

admin
  • আপডেট টাইম : জুন ২৩ ২০২২, ২২:২৪
  • 600 বার পঠিত
আজমিরীগঞ্জে বন্যা কবলিত মানুষের পাশে থেকে  খাবার দিচ্ছেন ভাইস চেয়ারম্যান সজিব

স্টাফ রিপোর্টার \ আজমিরীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় বন্যা কবলিত মানুষের পাশে থেকে দিনরাত খাবার বিতরণ ও সহযোগিতা করে আসছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মমিনুর রহমান সজীব। গতকাল বৃহস্পতিবার তিনি ৫ম বারের মত উপজেলা সদর ইউনিয়নের উজান পাড়া

সরকারি প্রাথামিক বিদ্যালয়, সারদা সুন্দরী সরকারি প্রাথমিক বিদ্যালয়, রনিয়া  সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাকাইলছেও ইউনিয়নের ঘরদাইর সরকারি প্রাথমিক  বিদ্যালয়, বদলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কালনি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন আশ্রয়কেন্দ্রে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল-এর নির্দেশে ও আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান এমপি ভ্যানগার্ড হয়ে তার ব্যক্তিগত তহবিল থেকে আজমিরীগঞ্জের বিভিন্ন ইউনিয়নে বন্যায় কবলিত ক্ষতিগ্রস্থদের মাঝে শুকনো খাবার বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন। গত কয়েকদিনে তিনি উপজেলার বিভিন্ন এলাকায় প্রায় ৩ হাজার প্যাকেট খাবার বিতরণ করেন। এর আগে তিনি আজমিরীগঞ্জ পৌরসভার মিয়াধন বালিকা উচ্চ বিদ্যালয়, আজমিরীগঞ্জ সরকারী ডিগ্রী কলেজ, জগৎপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, আজমিরীগঞ্জ সদর ইউনিয়নের বিরাট এবিসি সরকারী মডেল হাইস্কুল, কাকাইলছেও ইউনিয়নের কামালপুর, রাহেলা, খাদ্যগুদাম ও সৌলরী মডেল হাইস্কুল, বদলপুর ইউনিয়নের ফিরোজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, ফিটুয়ার কান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়, পূর্ব ফিটুকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও পাহাড়পুর সরকারী ডিগ্রী কলেজ কেন্দ্রে খাবার প্যাকেট বিতরণ করেছেন।

মমিনুর রহমান সজিব জানান,  গতকাল ৫ম বারের মত তিনি খাবার বিতরণ করেছেন। এ পর্যন্ত তিনি উপজেলার বিভিন্ন আশ্রয়কেন্দ্রসহ কয়েক হাজার পানিবন্দি পরিবারের মাঝে খাবার পৌছে দিয়েছেন। আজ শুক্রবার তিনি জলসুখা কেজিবি উচ্চ বিদ্যালয়, জলসুখা দক্ষিন হাতপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, জলসুখা পাটুলী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, জলসুখা যাদব পাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়, জলসুখা ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয় ও জলসুখা নোয়াগড় সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রসহ বিভিন্ন এলাকার বানবাসীদের মধ্যে ১ হাজার প্যাকেট খাবার বিতরণ করবেন। বন্যা পরিস্থিতি অনুযায়ী উপজেলার বিভিন্ন এলাকায় তার খাবার বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর