বিয়ানীবাজার পৌরসভার ৭নং ওয়ার্ডের পুনরায় কাউন্সিলর নির্বাচিত মিসবাহ উদ্দিন

  • আপডেট টাইম : জুন ১৬ ২০২২, ১৫:২০
  • 13 বার পঠিত
বিয়ানীবাজার পৌরসভার ৭নং ওয়ার্ডের পুনরায় কাউন্সিলর নির্বাচিত মিসবাহ উদ্দিন

স্টাফ রিপোটার্রঃ

বিয়ানীবাজার পৌরসভা নির্বাচন গতকাল বুধবার শেষ হয়েছে। নানা সমীকরণ পাল্টে যে কয়েকজন কাউন্সিলর দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন, তাদের একজন মিসবাহ উদ্দিন। ৭নং ওয়ার্ডে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়ে বাজিমাত করেছেন।

৭নং ওয়ার্ডে এবারের নির্বাচনে ৫জন প্রার্থী ছিলেন। মিসবাহ ছাড়া সাংবাদিক আব্দুল মুকিত (মুকিত মোহাম্মদ) ডালিম প্রতীকে ৮৭ ভোট, মোহাম্মদ আক্তারুজ্জামান পাঞ্জাবি প্রতীকে ২৯১ভোট, মোহাম্মদ আব্দুস সালাম পানির বোতলে ১৩৭ ভোট এবং মো. লুৎফুর রহমান খান টেবিল ল্যাম্প প্রতীকে ২৪৩ ভোট পেয়েছেন। বিজয়ী কাউন্সিলর মিসবাহ উদ্দিন উটপাখি প্রতীকে ৪৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন মোহাম্মদ আক্তারুজ্জামান।

পুনরায় বিজয়ী হয়ে কাউন্সিলর মিসবাহ উদ্দিন খাসাড়িপাড়া এলাকার দেশ ও প্রবাসের সকল স্বজন, বন্ধু এবং ওয়ার্ডবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, পুনরায় নির্বাচিত হয়ে আমার দায়িত্ব আরো বেড়ে গেছে। গত পরিষদ যে সব উন্নয়ন করেছি এবার এরচেয়ে বেশি উন্নয়ন করার পরিকল্পনা চিন্তা ভাবনা করেছি। এলাকার মুরব্বিদের সহযোগিতা ও পরামর্শে আমি উন্নয়ন কাজের ধারাবাহিকতা ধরে রাখার আপ্রাণ চেষ্টা করবো।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর