মেয়র প্রার্থীর টিটু ১৭ দফা নির্বাচনি ইশতেহার ঘোষণা

স্টাফ রিপোর্টার

  • আপডেট টাইম : জুন ০৮ ২০২২, ২২:০৭
  • 28 বার পঠিত
মেয়র প্রার্থীর টিটু ১৭ দফা নির্বাচনি ইশতেহার ঘোষণা

 

বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে হেলমেট প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী আব্দুল কুদ্দুছ টিটু নির্বাচনি ইশতেহার ঘোষণা করেছেন। মঙ্গলবার দুপুরে পৌরশহরের একটি অভিজাত রেস্তুরায় তিনি নির্বাচনি ইশতেহার ঘোষণা করেন।

বিয়ানীবাজার পৌরসভা ও পৌরশহরের আধুনিকায়ন, যানজট ও জলাবদ্ধতা নিরসনসহ ১৭ টি গুরুত্বপূর্ণ বিষয়কে প্রাধান্য দিয়ে তিনি নির্বাচনি ইশতেহার ঘোষণা করেছেন। শহরের যানজট নিরসনে আন্ডারগ্রাউন পার্কি, গুরুত্বপূর্ণ পয়েন্টে ফ্লােই ওভার, ড্রেনেজ ব্যবস্থা উন্নতকরণ, শিশুপার্ক স্থাপন, শিক্ষা, সড়কসহ বিভিন্ন উন্নয়ন কাজের বিষয়টি তিনি নির্বাচনি ইশতেহারে তুলে ধরেন।

নির্দিষ্ট ইশতেহার ঘোষণার পূর্বে তিনি সাংবাদিকসহ উপস্থিত জনসাধারণ ও পৌরবাসীর সহযোগিতা কামনা করেন। হেলমেট মার্কার বিজয় নিশ্চিত করতে পৌরবাসীর ভোট প্রার্থনা করেন মেয়র প্রার্থী আব্দুল কুদ্দুছ টিটু। তিনি বলেন, পৌরবাসীর সহযোগিতা পেলে পৌরসভার উন্নয়নে আন্তরিকভাবে কাজ করবেন এবং জবাবদিহিতা নিশ্চিত করবেন। তিনি বলেন, দুর্নীতি হলো উন্নয়নের অন্তরায়। দুর্নীতি উন্নয়ন একসাথে করা সম্ভব নয়।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, বর্জ্য ব্যবস্থাপনা করা হবে। রিসাইকেলিংয়ের মাধ্যমে এখান সার, জ্বালানি তেল উৎপাদন সম্ভব। এতে পৌরসভার আর্থিকভাবে লাভবান হওয়ার পাশপাশি দুর্গন্ধ মুক্ত হবে।

মেয়র প্রার্থী আব্দুল কুদ্দুছ টিটুর নির্বাচনি ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নির্বাচন পরিচালনা কমিটির আবহায়ক আব্দুল কাদির।
এসময় পৌর এলাকার মুরব্বি, যুবক শতাধিক তরুণ উপস্থিত ছিলেন।

বিকালে বিশাল কর্মীবহর ও মুরব্বিদের সাথে নিয়ে তিনি পৌর শহরে হেলমেট মার্কার গনসংযোগ করেন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর