বিয়ানীবাজার মেয়র প্রার্থী তফজ্জুল হোসেনের নির্বাচনী ইশতেহার ঘোষণা

  • আপডেট টাইম : জুন ০৮ ২০২২, ১৯:৩২
  • 16 বার পঠিত
বিয়ানীবাজার মেয়র প্রার্থী তফজ্জুল হোসেনের নির্বাচনী ইশতেহার ঘোষণা

বিয়ানীবাজার প্রতিনিধিঃ
আগামী ১৫ জুন বিয়ানীবাজার পৌরসভার নির্বাচনকে সামনে রেখে ১৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষনা করেছেন জগ প্রতীকের প্রার্থী মো. তফজ্জুল হোসেন। সোমবার দুপুরে নিজ নির্বাচনী কার্যালয়ে বিপুল কর্মী-সমর্থকদের উপস্থিতিতে এ ইশতেহার ঘোষণা করেন। এ সময় তিনি বিজয়ী হলে পৌনসভার উন্নয়ন সাধনকল্পে যেসব পদক্ষেপ নেয়া হবে তা তুলে ধরেন।
সাবেক পৌর প্রশাসক ও মেয়র প্রার্থী মো. তফজ্জুল হোসেন এ সময় বলেন, বিয়ানীবাজার পৌরসভার সকল প্রবেশপথে সিসিটিভি ক্যামেরা স্থাপন, উত্তর-দক্ষিণ এবং প্রমথ নাথ দাস রোড (কলেজ রোড) এর তিনটি পয়েন্টে ওয়াইফাই জোন স্থাপন, দ্রæততম সময়ের মধ্যে একটি বিনোদন পার্ক স্থাপন, ট্রেড লাইসেন্স, নতুন ভবন নির্মান ফি’ হ্রাস, নতুন কোন কর আরোপ না করা, রাজনীতিমুক্ত এবং সকল শ্রেণীপেশার মানুষের আশ্রয়স্থল হিসেবে গড়ে তোলা, সকল রাজনৈতিক দলের সহাবস্থান নিশ্চিতে কার্যকর উদ্যোগ ,সকল শহীদ ও বীর মুক্তিযোদ্ধাগণ এবং তাঁদের পরিবারবর্গের প্রতি যথাযথ শ্রদ্ধা প্রদর্শণের পাশাপাশি সকল ধরণের সামাজিক সহায়তা বৃদ্ধি, মসজিদের ইমাম-মুয়াজ্জিন, মন্দিরের পুরোহিতগণের উৎসব সহায়তা ভাতা প্রদান, পৌরশহরের মাছ বাজার, সবজি বাজার একত্রিকরনের পাশাপাশি হকার ও ক্ষুদ্র ব্যবসায়ীদের ব্যবসার জন্য পৃথক স্থান নির্ধারণ, শহর এলাকায় মাইকযোগে প্রচারণা বন্ধ করে শব্দদূষণ নিয়ন্ত্রণ করা, পাবলিক শৌচাগার স্থাপন এবং সকল বস্তিতে সুপেয় পানির ব্যবস্থা ও শৌচাগার নির্মাণ, বস্তিবাসী শিশুদের লেখাপড়ায় ঝরেপড়া রোধে ‘ভ্রাম্যমান শিক্ষা সহায়তা দল’ গঠন, সপ্তাহে দু’দিন নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য নিয়ন্ত্রনে বাজার মনিটরিং, যানজট নিরসনে পৌরসভার পৃথক স্বেচ্ছাসেবক দল নিয়োগ, জন্ম-মৃত্যু এবং নাগরিক সনদ প্রদানে সকল ধরণের হয়রানি বন্ধ, ড্রেনেজ ব্যবস্থা সংস্কার, সকল রাস্তায় সড়ক বাতি স্থাপন, বয়স্ক ভাতা-বিধবা ভাতা প্রদান নিশ্চিত করা, বাসা-বাড়ির ময়লা আবর্জনা অন্যত্র সরিয়ে নেয়া, রিক্সা-ভ্যান লাইসেন্স ফি কমানো এবং ইপিআই ও কুকুুরের কামড়ের ভ্যাকসিন বিনামূল্যে প্রদান করা হবে বলে জানান।
নির্বাচনী ইশতেহার ঘোষণার পরই তিনি নিজ কর্মী-সমর্থক-অনুসারী নিয়ে বিয়ানীবাজার পৌরশহরে গণসংযোগ করেন এবং জগ প্রতীকের পক্ষে ভোট চান।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর