ভারতের গোলামীর জন্য মুক্তিযুদ্ধ হয়নি -মুজাহিদুল ইসলাম সেলিম

admin
  • আপডেট টাইম : জুন ০৫ ২০২২, ২১:১৬
  • 663 বার পঠিত
ভারতের গোলামীর জন্য মুক্তিযুদ্ধ হয়নি -মুজাহিদুল ইসলাম সেলিম

বিয়ানীবাজার প্রতিনিধিঃ
বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির সাবেক সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, ভারতের গোলামীর জন্য মুক্তিযুদ্ধ হয়নি। মুক্তিযুদ্ধ হয়েছে পরাধীনতার জিঞ্জির ছেড়াঁর স্বপ্ন নিয়ে। কিন্তু সেই স্বপ্ন এখন দু:স্বপ্নে পরিণত হয়েছে। একটি স্বাধীন রাষ্ট্রকে পরাধীনতার শৃংখলে আবদ্ধ করার চেষ্টা করা হচ্ছে।
তিনি বলেন, রাজনীতি এখন সঠিক জায়গায় নেই। সর্বত্র লুটেরা সিন্ডিকেটের দাপট। সাধারণ মানুষের কথা কেউ ভাবেনা। ধনীক শ্রেণী নিজেদের আখের গোছাতে ব্যস্ত। আর সরকারও এই শ্রেণীকে তোষন করে দেশ পরিচালনা করছে। তিনি আরো বলেন, ইভিএমে ত্রুটি আছে বলে স্বীকার করেছেন সাবেক প্রধান নির্বাচন কমিশনার। সূতরাং এসব ত্রæটি দূর করে সুষ্টু নির্বাচনের পথ সুগম করতে হবে।
তিনি রোববার বিকেলে সিলেট জেলার বিয়ানীবাজার পৌরসভার নির্বাচন উপলক্ষে দলীয় প্রার্থী এডভোকেট মো. আবুল কাশেমের পক্ষে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন। এ সময় তিনি আরো বলেন, সরকারি হিসেবে গত বছরে দেশ থেকে ৬৮হাজার কোটি টাকা পাচার হয়েছে। সাধারণ মানুষের ভাগ্য এভাবে পাচার করার বিচার করতে ব্যর্থ হয়েছে সরকার।
তিনি কমিউনিষ্ট পার্টির মেয়র প্রার্থী এডভোকেট আবুল কাশেমের পক্ষে কাস্তে মার্কায় ভোট প্রার্থণা করেন।
পথসভায় মেয়র প্রার্থী এডভোকেট আবুল কাশেম, এডভোকেট আনোয়ার হোসেন সুমন, কমিউনিষ্ট পার্টির উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আনিছুর রহমান, প্রভাষক ফয়সল আহমদ, প্রভাষক বিজিত আচার্য প্রমুখ বক্তব্য রাখেন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর