সিলেটি নাটকের উপর শাহ গ্রুপ মীম টিভি সম্মাননা অ্যাওয়ার্ড অনুষ্ঠান ১০ জুন

  • আপডেট টাইম : জুন ০২ ২০২২, ০৪:০০
  • 23 বার পঠিত
সিলেটি নাটকের উপর শাহ গ্রুপ মীম টিভি সম্মাননা অ্যাওয়ার্ড অনুষ্ঠান ১০ জুন

সিলেটের আঞ্চলিক ভাষায় নির্মিত নাটকের উপর সম্মাননা অ্যাওয়ার্ড-২০২২ প্রদান করতে যাচ্ছে শাহ গ্রুপ ও মিম টিভি। আগামী ১০ জুন (শুক্রবার) বিকালে সিলেট নগরীর পূর্ব শাহী ঈদগাহস্থ জেলা শিল্পকলা একাডেমিতে এই অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। মীম টিভি ইউএসএ’র আয়োজনে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান বাস্তবায়নে সার্বিকভাবে সহযোগিতা করবে সিলেটের দেশ থিয়েটার। ইতোমধ্যে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মনোনয়নের জন্য বিপুল সংখ্যক নাটক জমা হয়েছে আয়োজক সংগঠনের নেতৃবৃন্দের কাছে। গণমাধ্যমকে এই তথ্য জানিয়েছেন মীম টিভি ব্যবস্থাপনা পরিচালক সুজন আহমদ ও আহবায়ক মোঃ কামাল আহমদ দুর্জয়। অনুষ্ঠানে সকল নাটকপ্রেমীদের উপস্থিত থাকার জন্য বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন তারা।
এদিকে, এই অনুষ্ঠানকে ঘিরে সিলেটের আঞ্চলিক ভাষায় নির্মিত নাট্যজগতের সকল পরিচালক, নির্মাতা, রচয়িতা, বিজ্ঞাপনদাতা ও অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে অন্যরকম এক আনন্দের আমেজ বিরাজ করছে। তারা বলছেন, এ ধরনের অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান অভিনয় শ্রমিকদের কাজে অনুপ্রেরণা যোগাবে।
অনুষ্ঠান সম্পর্কে মীম টিভি ইউএসএ’র চেয়ারম্যান সুজন আহমদ জানান, সিলেটের আঞ্চলিক ভাষায় নির্মিত নাট্য অঙ্গনের সকলকে অনুপ্রাণিত করতে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তিনি অনুষ্ঠানটি প্রাণবন্দ করার জন্য প্রত্যেক পরিচালক, অভিনয়শিল্পী, নাট্য নির্মাতা ও নাট্য সংগঠনগুলোর প্রতি সহযোগিতা চেয়েছেন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর