হাসবুনাল্লাহ অর্গানাইজেশন এর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার

admin
  • আপডেট টাইম : জুন ০১ ২০২২, ১৬:৪২
  • 645 বার পঠিত
হাসবুনাল্লাহ অর্গানাইজেশন এর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

 

সামাজিক সংগঠন হাসবুনাল্লাহ অর্গানাইজেশন এর উদ্যোগে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত বিয়ানীবাজারের চারখাই ও শেওলা ইউনিয়নের শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন চারখাই ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান জনাব হোসেন মুরাদ চৌধুরী সাহেব তিনি এই মহত কাজের জন্য হাসবুনাল্লাহ অর্গানাইজেশন এর সকল দায়িত্বশীলবৃন্দকে ধন্যবাদ জানান এবং সামনের দিনেও সমাজের জন্য কাজ করে যাওয়ার আহ্বান জানান।

এসময় উপস্হিত ছিলেন অর্গানাইজেশনের সহ-সভাপতি মাওলানা সোহাইল আহমদ,সাধারন সম্পাদক মনজুরুল হাসান,সহ-সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম,আব্দুল কাদির জাফর,কোষাধক্ষ ফয়ছল আহমদ,সহ-কোষাধক্ষ ফরহাদ আহমদ,তারেক আহমদ সহ-প্রচার সম্পাদক মনসুর আহমদ প্রমুখ।

বক্তারা বলেন হাসবুনাল্লাহ অর্গানাইজেশন সব সময় সমাজের জন্য কাজ করতে চায় এবং সাধ্যমত কাজ করে যাচ্ছে। ইনশাআল্লাহ আমাদের এই কাজগুলো সামনের দিনেও অব্যাহত থাকবে।

দেশ ও প্রবাসের সবাইকে বরাবরের মত অর্গানাইজেশনের পাশে থেকে সাহায্য ও সহযোগিতা করার জন্য আহ্বান করছি। দেশ ও বিদেশ থেকে যারা অর্থ ও শ্রম ও পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন সবাইকে হাসবুনাল্লাহ অর্গানাইজেশন এর পক্ষ থেকে মুবারকবাদ জানাই বিশেষ করে লন্ডন প্রবাসী সংগঠনের সম্মানিত সভাপতি মাওলানা আক্তারুজ্জামান সাহেবর সহযোগিতায় ও সু পরামর্শে এই কার্যক্রম বাস্তবায়ন করতে সক্ষম হয়েছি। আল্লাহ তাআলা উনাকে নেক হায়াত দান করুন
ইনশাআল্লাহ মহান আল্লাহ সকলের সাহায্য সহযোগিতা এবং মেহনত কবুল করবেন এবং দুনিয়া ও আখিরাতে উত্তম বদলা দান করবেন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর