জালালাবাদ এসোসিয়েশন ইতালীর নবগঠিত কমিটির পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।

  • আপডেট টাইম : মে ০৯ ২০২২, ১৬:৩০
  • 15 বার পঠিত
জালালাবাদ এসোসিয়েশন ইতালীর নবগঠিত কমিটির পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।

ইতালী প্রতিনিধিঃ

জালালাবাদ এসোসিয়েশন ইতালির ঈদ আনন্দ উৎসব ও নবগঠিত কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।জালালাবাদ এসোসিয়েশন ইতালির সিনিয়র সহ সভাপতি আরমান উদ্দিন স্বপন ও সাধারন সম্পাদক জামিল উদ্দিন এর পরিচালনায়
গত ৮ই মে রবিবার রোমের তরপিনাত্তারাস্থ রসই রেস্টুরেন্টের হল রুমে সম্পন্ন হয়েছে।
আহ্বায়ক এমডি আব্দুল ওয়াদুদ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আনন্দ উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোমস্থ বাংলাদেশ দূতদাবাসের কাউন্সিলর ও দূতালয় প্রধান মোঃ জসিম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন, সাধারন সম্পাদক আলমগীর হোসেন, ইতাল বাংলার কর্ণধার শাহ তাইফুর রহমান ছোটন, নরসিংদী জেলা সমিতি ইতালির সভাপতি মোঃ সেলিম ভুইয়া, জালালাবাদ এসোসিয়েশন ইতালির আহ্বায়ক কমিটির সদস্য মজির উদ্দিন, জালালাবাদ এসোসিয়েশন নাপলী ও জালালাবাদ এসোসিয়েশন ভেরনার সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইতালীস্থ ঢাকা বিভাগ সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী ইমরুল কায়েস, ফেনী জেলা সমিতির সভাপতি নজরুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ জিয়া উদ্দিন, সহ সভাপতি মোঃ মিজানুর রহমান,
জালালাবাদ এসোসিয়েশন ইতালির নবগঠিত কমিটির সহ:সভপতি আলি হুসেন
আব্দুল কাদির
সহ সাধারণ সম্পাদক, নুরুল হুসেন মুন্না, আমিরুল ইসলাম,বিজয় কর
সাংগঠনিক সম্পাদক আরফিন আহমদ আর, কাওছার আহমদ, শেখ মোঃ কামরুল রশিদ,
কোষাধ্যক্ষ মামুন আহমদ, মুন্না খান লাহিন
প্রচার সম্পাদক সাইফুর রহমান, হামিদ লোদী,
ক্রীড়া সম্পাদক জুনায়েদ আহমদ, মাসুদ আহমদ
আইন সম্পাদক আকদ্দছ আলী, দপ্তর সম্পাদক আলী আহমদ সালেহ, জুনায়েদ আহমদ
ইমিগ্রেশন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম,মহিলা সম্পাদিকা উম্মে হেরা হেপি
সদস্য হেলাল মিয়া,জয়নুল ইসলাম, আসিফ কামাল পলাশ শেন্তশেল্লে ঐক্য পরিষদের নেতৃবৃন্দসহ ইতালিস্থ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ও আঞ্চলিক সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ এবং সর্বস্তরের প্রবাসী বাংলাদেশী।

আমন্ত্রিত অতিথিরা জালালাবাদ এসোসিয়েশনের উত্তরোত্তর সাফল্য কামনা করে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন প্রবাসের মাটিতে জালালাবাদ এসোসিয়েশন একটি সুসংগঠিত সংগঠন, আমরা আশা করি আপনারা সততার সহিত এ সংগঠনকে পরিচালনা করে দেশে এবং প্রবাসে সামাজিক উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাবেন।

উৎসব মুখর অনুষ্ঠানের প্রথম পর্বে নবগঠিত কার্যকরী পরিষদের অনুমোদিত কমিটির কপি নবনির্বাচিত সভাপতি সাব্বির আহমদ, সাধারন সম্পাদক জামিল উদ্দিন ও সিনিয়র সহ সভাপতি আরমান উদ্দিন স্বপনের নিকট হস্তান্তর করেন এমডি আব্দুল ওয়াদুদ।

পরবর্তীতে নবনির্বাচিত সভাপতি সাব্বির আহমদ ও সাধারণ সম্পাদক জামিল উদ্দিন তাদের সংক্ষিপ্ত বক্তৃতায় কেন্দ্রীয় জালালাবাদ এসোসিয়েশনের সংক্ষিপ্ত ইতিহাস তুলে ধরেন এবং নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দকে পরিচিতি করিয়ে দেন উপস্থিত অতিথিদের সাথে।

অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ হিসেবে সিলেটের বাহারি রকমের পিঠার আয়োজন করেন সংগঠনটি।

এসময় রোমের স্থানীয় শিল্পীর অংশগ্রহণের মাধ্যমে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই ক্যাটাগরীর আরো খবর