জালালাবাদ এসোসিয়েশন ইতালীর উ‌দ্যো‌গে সি‌লে‌টের জাফলং-এ ন্যাক্কার জনক ঘটনার নিন্দা জা‌নিয়ে প্রতিবাদ সভা।

  • আপডেট টাইম : মে ০৭ ২০২২, ১৮:২৭
  • 13 বার পঠিত
জালালাবাদ এসোসিয়েশন ইতালীর উ‌দ্যো‌গে সি‌লে‌টের জাফলং-এ ন্যাক্কার জনক ঘটনার নিন্দা জা‌নিয়ে প্রতিবাদ সভা।

স্টাফ রিপোর্টঃ
পর্যটন নগরী সিলেটের জাফলং-এ ঈদের পর ঘুরতে আসা পর্যটকদের লাঞ্ছিত ও হেনস্থাকারীদের বিচার দাবী করে প্রতিবাদ সভা করেছে ইতালিস্থ জালালাবাদ এসোসিয়েশন।
নবগঠিত জালালাবাদ এসোসিয়েশন ইতালির সভাপতি জনাব সাব্বির আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জামিল উদ্দিনের পরিচালনায় এ প্রতিবাদ সভায় উপস্থিত নেতৃবৃন্দ বলেন ৩৬০ আউলিয়ার পুণ্যভুমি সিলেটে বেড়াতে আসা ভ্রমন পিয়াসুদের সাথে এধরনের ন্যাক্কার জনক ঘটনা সমগ্র বিশ্বে সিলেটের সম্মান ক্ষুন্ন করবে, আমরা অবিলম্বে দোষীদের বিচারের কাঠগড়ায় দেখতে চাই।
সভাপতির ভাষনে সাব্বির আহমদ সিলেটের প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলেন আমরা আপনাদের কাছে অনুরোধ করছি এসকল দৃস্কৃতিকারীদের অবিলম্বে গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনুন। তিনি আরো বলেন এটা কোন ছোট খাটো ব্যবপার নয় এর পেছনে কে বা কারা শক্তি যোগায় আমরা তাদেরও বিচার চাই, নেতৃবৃন্দ সিলেটের আপমর জনসাধারনকে নিজেদের সম্মান রক্ষায় জেগে উঠার আহ্বান জানান।

সংগঠনের সাধারন সম্পাদক জামিল উদ্দিন বলেন সিলেট আমাদের গর্ব, আমরা সমগ্র বিশ্বে সিলেটকে নিয়ে গর্ব করি। আজ যারা আমাদের সেই গর্বের স্থানে কালিমা লেপন করতে চায় আমরা তাদের সঠিক বিচার চাই, কারা তাদের পেছনের মক্তি আমরা তাদের দেখতে চাই।

এই ক্যাটাগরীর আরো খবর