স্কুল থেকে ফেরার পথে ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ

admin
  • আপডেট টাইম : মার্চ ১৩ ২০২২, ১৯:০১
  • 719 বার পঠিত
স্কুল থেকে ফেরার পথে ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ

নোয়াখালী প্রতিনিধি :
জামালপুর সদর উপজেলায় স্কুল থেকে ফেরার পথে ছাত্রীকে (১৬) অপহরণের পর ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কিশোরকে নোয়াখালীর চৌমুহনী থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শনিবার দিবাগত রাতে র‌্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালীর একটি দল চৌমুহনী রেলস্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

 

গত ২২ ফেব্রুয়ারি উপজেলার ছইলাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত মো. সাঈদ আনোয়ার (১৮) জামালপুর সদর উপজেলার পাঁচগাছী এলাকার মো. আবুবকর সিদ্দিকের ছেলে।

 

শনিবার রাত ৮টার দিকে র‌্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী রেলস্টেশনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব।

 

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ২২ ফেব্রুয়ারি ভুক্তভোগী ওই ছাত্রী স্কুল থেকে বাড়ি ফেরার পথে অভিযুক্ত সাঈদ আনোয়ার ৪-৫ জন সহযোগীসহ তাকে অপহরণ করে এবং অভিযুক্ত আনোয়ারের খালাতো ভাইয়ের ভাড়া বাসায় নিয়ে একাধিকবার ধর্ষণ করে।

 

এ ঘটনায় জামালপুর সদর থানায় ২৬ ফেব্রুয়ারি নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হলে অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার এড়াতে নোয়াখালী এসে আশ্রয় নেয়।

 

পরে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে র্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালীর একটি দল নোয়াখালীর চৌমুহনী রেলস্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতার আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য র্যাব-১৪, সিপিসি-১, জামালপুরের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব-১১।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর