বিয়ানীবাজারের ৫ মামলার আসামী সন্ত্রাসী রাসেল গ্রেফতার

admin
  • আপডেট টাইম : মার্চ ১২ ২০২২, ২০:০০
  • 690 বার পঠিত
বিয়ানীবাজারের ৫ মামলার আসামী সন্ত্রাসী রাসেল গ্রেফতার

স্টাফ রিপোর্টার:

 

৫টি মামলার আসামী, সন্ত্রাসী রাসেল আহমদ (২৩) কে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। শুক্রবার বিকেলে পৌরশহরের প্রধানসড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বিয়ানীবাজার ও বড়লেখা থানায় মোট ৫টি মামলা রয়েছে। সে নিদনপুর এলাকার মৃত ওস্তার আলীর ছেলে।

সূত্র জানায়, সাম্প্রতিক সময়ে রাসেল ভয়ঙ্কর সন্তাসী হয়ে ওঠছিল। সে মোটর সাইকেল ও মোবাইল ফোন চুরি-ছিনতাইসহ নানা অপরাধে জড়িত ছিল। সর্বশেষ বিয়ানীবাজার পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র আব্দুল্লাহ আল ফাহাদ (১৬) কে অপহরণ ও ফিল্মী কায়দায় নির্যাতনের ঘটনার মূল হোতা ছিল রাসেল। পুলিশের জিজ্ঞাসাবাদে সে তা স্বীকারও করেছে। বিগত দিনে বড়লেখা এলাকায় মোটর সাইকেল চুরির ঘটনায় গণপিটুনি দিয়ে স্থানীয় জনতা তাকে পুলিশের কাছে সোপর্দ করে।

শুক্রবার পুলিশের হাতে গ্রেফতার হওয়ার সময় তার কাছ থেকে ছুরি ও ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার করেন বিয়ানীবাজার থানার এসআই যীশু দত্ত। তিনি বলেন, গত কয়েকমাস থেকে রাসেল ক্রমেই ভয়ঙ্কর হয়ে ওঠছিল।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান বলেন, গত সপ্তাহে সে সিলেট থেকে মোবাইল ফোন কেনার জন্য দুই যুবককে ডেকে এনে মোবাইল রেখে তাদের মারধর করে তাড়িয়ে দেয়। এছাড়াও সিএনজি অটোরিক্সা চালকদের কাছ থেকেও মোবাইল ফোন এবং টাকা পয়সা ছিনতাই করে নিয়ে যায়।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় বলেন, গ্রেফতার রাসেলকে দ্রুত বিচার আইনের মামলাসহ অন্যান্য মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর