শমশেরনগর কেছুলুটি গ্রামে নিজ ঘরের পেছন থেকে শিশুর গলাকাটা লাশ উদ্ধার

admin
  • আপডেট টাইম : মার্চ ০৯ ২০২২, ১৮:৩০
  • 622 বার পঠিত
শমশেরনগর কেছুলুটি গ্রামে নিজ ঘরের পেছন থেকে শিশুর গলাকাটা লাশ উদ্ধার

 

শমশের নগর প্রতিনিধিঃ

কমলগঞ্জের শমশেরনগর ইউনিয়নের কেছুলুটি গ্রামে নিজ বসত ঘরের পিছনের গর্ত থেকে ৬ বছরের শিশুর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ফাতেমা জান্নাত মৌ (৬) কেছুলুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। সে কেছুলুটি গ্রামের ফরিদ মিয়ার মেয়ে।

বুধবার (৯ মার্চ) বিকেল ৫ টায় নিখোঁজ হলে সন্ধ্যা ৭টায় তার লাশ ঘরের পেছনে গর্তে পাওয়া যায়। নিহত ছাত্রীর বাবা ফরিদ মিয়া জানান, তার মেয়ে ফাতেমা জান্নাতকে বিকেল ৫টার পর থেকে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখোঁজির পর সন্ধ্যা ৭টায় তাদের বসত ঘরের পিছনের একটি ছোট মাটির গর্তে তার গলাকাটা,পেটের ভুড়ি বের হওয়া ও ক্ষত বিক্ষত অবস্থায় তার লাশ পাওয়া যায়। ঘটনাটি শমশেরনগর পুলিশ ফাঁড়িকে অবহিত করলে রাত সাড়ে ৭টায় পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল তৈরী করে লাশ উদ্ধার করেন।

ফরিদ মিয়া আরও বলেন, এ ঘটনায় তিনি কমলগঞ্জ থানায় একটি মামলা করবেন। কমলগঞ্জ শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছাত্রীটিকে নির্মমভাবে গলা কাটা হয়। চুরি দিয়ে তার পেটের ভুড়িও বের করা হয়েছে। তার দেহের বিভিন্ন অংশে চুরি দিয়ে কুপানোর দাগও রয়েছে।

কি কারণে ও কারা এ ঘটনাটি ঘটিয়েছে তা তদন্ত করলে বেরিয়ে আসবে বলে তিনি জানান।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর