বিয়ানীবাজারে ফিল্মি কায়দায় স্কুলছাত্রকে মারধর

admin
  • আপডেট টাইম : মার্চ ০৮ ২০২২, ১৯:৪৭
  • 676 বার পঠিত
বিয়ানীবাজারে ফিল্মি কায়দায় স্কুলছাত্রকে মারধর

স্টাফ রিপোর্টার:

বিয়ানীবাজার পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রকে ফিল্মি কায়দায় পিটিয়ে রক্তাক্ত করেছে সহপাঠি-কিশোর গ্রুপ। গুরুতর আহত ওই ছাত্রকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করা হয়েছে। আব্দুল্লাহ আল ফাহাদ (১৬) নামের ওই ছাত্র দশম শ্রেণীতে লেখাপড়া করে। সে পৌরশহরের পশ্চিম নয়াগ্রামের জালাল উদ্দিনের ছেলে। এ ঘটনায় বিয়ানীবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত ছাত্রের মামা আব্দুল বাছিত জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে কৌশলে একটি সিএনজি অটোরিক্সায় করে সুপাতলা গ্রামের ভিতরে নিয়ে যায় নয়াগ্রামের রিয়াদ ও তার কিশোর সহযোগীরা। সেখানে তাকে বেদড়ক পিটিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে চলে যায় হামলাকারীরা। পরবর্তীতে এক সেলুন কর্মচারি আহত ফাহাদকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করা হয়েছে। হামলাকারি রিয়াদ উকিল মিয়ার ছেলে। সেও একই বিদ্যালয়ের ছাত্র। তবে তার সহযোগীরা কিশোর অপরাধী বলে জানা গেছে।

জানা যায়, গত কয়েকদিন থেকে বিদ্যালয়ের এক ছাত্রীকে উত্ত্যক্ত করত রিয়াদ। বিষয়টি ফাহাদ শিক্ষকদের জানালে রিয়াদকে শাস্থির কবলে পড়তে হয়। এ নিয়ে বিরোধের জের ধরে হামলার এ ঘটনা ঘটে। বিদ্যালয়ের শিক্ষকরা আগত ছাত্রের কথা বলেছেন।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় জানান, লিখিত অভিযোগ পেয়েছি। আহত ছাত্রকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে নেয়া হয়েছে। এ বিষয়ে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর