বর্ণিল আয়োজনে বিয়ানীবাজার ইউনিভার্স্যাল কলেজে নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠিত।

admin
  • আপডেট টাইম : মার্চ ০৭ ২০২২, ১৩:২১
  • 865 বার পঠিত
বর্ণিল আয়োজনে বিয়ানীবাজার ইউনিভার্স্যাল কলেজে নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠিত।

 

মিসবাহ উদ্দিন,বিয়ানীবাজার প্রতিনিধিঃ
বর্ণিল আয়োজনে একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরণ করেছে বিয়ানীবাজার ইউনিভার্সাল কলেজ। সোমবার (৭ মার্চ ) কলেজ।হলরুমে দিনব্যাপী নানা অনুষ্ঠানের মাধ্যমে নবীনদের বরণ করে নেয় প্রতিষ্ঠানটি।

কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ আজাদ উদ্দিন এর সভাপতিত্বে এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মোস্তাফিজুর রহমান সৈকত এর পরিচালনায় অনুষ্ঠিত ওরিয়েন্টেশন ক্লাসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক এন্ড বায়োটেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জাকির হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ডেপুটি রেজিস্ট্রার জনাব আহমদ মাহবুব ফেদৌস, স্বাগত বক্তব্য রাখেন কলেজ উপাধ্যক্ষ আ. ফ. ম. শামসুদ্দিন, বক্তব্য রাখেন কলেজ পরিচালানা পর্ষদের কোষাধ্যক্ষ অাবুল হাসান, বিপণন পরিচালক এম. এ. মান্নান মিন্টু, অর্থনীতি বিভাগের প্রভাষক রেজাউল করিম, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কলেজের প্রকল্প পরিচালক জোবায়ের অাহমদ এবং অন্যান্য প্রভাষকবৃন্দ।
এ সময় প্রধান অতিথি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক এন্ড বায়োটেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জাকির হোসেন তিনি বলেন, সত্যিকারের মানুষ হিসেবে গড়ে উঠতে একজন শিক্ষার্থীর উচ্চ শিক্ষা যেমন প্রয়োজন, তেমনি নৈতিকতা শিক্ষারও প্রয়োজন রয়েছে। শুধু পড়াশোনা করে উচ্চ শিক্ষিত হলেই চলবে না, নৈতিক শিক্ষায় বলীয়ান হতে হবে।উচ্চশিক্ষার সঙ্গে নৈতিকতাকে মেখে নিতে হবে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর