জালালাবাদ এসোসিয়েশন, ইতালী’র আহবায়ক কমিটি নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহবান

  • আপডেট টাইম : মার্চ ০৬ ২০২২, ১২:২৭
  • 57 বার পঠিত
জালালাবাদ এসোসিয়েশন, ইতালী’র আহবায়ক কমিটি নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহবান

প্রেসবিজ্ঞপ্তিঃ

জালালাবাদ এসোসিয়েশন ইতালী’র আহবায়ক কমিটি নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহবান জানিয়েছেন সংগঠনটির আহবায়ক আব্দুল ওয়াদুদ ও সদস্য সচিব সাব্বির আহমদ।

বিভ্রান্ত না হওয়ার আহবান জানিয়েছে সবার প্রতি অনুরোধ করে বলেন, আমাদের আহবায়ক কমিটি পূনাঙ্গ কমিটি গঠন করার লক্ষ্যে দ্রুত কাজ করে যাচ্ছে। যা দেখে একটি মহল ঈর্ষান্বিত হয়ে নানানভাবে বিভ্রান্তি ছড়াচ্ছে এবং সংগঠন পরিপন্থী কাজ করছে। এতে কেউ বিভ্রান্ত না হয়ে সংগঠনটির নেতৃবৃন্দকে একটি সুন্দর কমিটি উপহার দেওয়ার জন্য সহযোগীতা করার আহবান জানান আহবায়ক ও সদস্য সচিব।

উল্লেখ্য, সিলেটবাসীদের বৃহৎ সংগঠন জালালাবাদ এসোসিয়েশন। যার প্রধান কার্যালয় রাজধানী ঢাকায়। সামাজিক কর্মের মাধ্যমে বহির্বিশ্বে বেশ সুনাম অর্জন করছে সংগঠনটি। বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত সিলেটের বাসিন্দাদের দিয়ে করা হচ্ছে নতুন কমিটি। এরই অংশ হিসেবে গত ২রা নভেম্বর ২০২১ ইংরেজী তারিখে আব্দুল ওয়াদুদকে আহবায়ক ও সাব্বির আহমদকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করে দেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি বরেণ্য ব্যক্তিত্ব ড. এ কে আব্দুল মুবিন ও সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন আহমেদ।

এদিকে ৬মাস মেয়াদের নবগঠিত কমিটির আহবায়ক ও সদস্য সচিব যখন পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে কাজ শুরু করেন এর কিছুদিন পরেই একটি কুচক্রী মহল বিভ্রান্ত ছড়াতে শুরু করে, যা আহবায়ক ও সদস্য সচিবের দৃষ্টিগোচর হয়। তারা উভয়েই এবিষয়ে বিভ্রান্ত না হওয়ার আহবান জানান।

এই ক্যাটাগরীর আরো খবর