বিয়ানীবাজারে জামায়াত-শিবির বিরোধী মাহফিলের প্রচারণায় বাধা: থানায় অভিযোগ

admin
  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৩ ২০২২, ১০:৫৫
  • 662 বার পঠিত
বিয়ানীবাজারে জামায়াত-শিবির বিরোধী মাহফিলের প্রচারণায় বাধা: থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার:

 

বিয়ানীবাজারে জামায়াত-শিবির ওয়াজ মাহফিলের প্রচারণায় বাধা দেয়ার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ২৪ ফ্রেব্রুয়ারী বৃহস্পতিবার উপজেলার শেওলা ইউনিয়নের বালিঙ্গায় এ মাহফিল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তবে মাহফিলের আয়োজকরা নিরাপত্তাহীনতায় ভূগছেন বলেও অভিযোগ করেছেন।

 

বিয়ানীবাজার থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, সম্প্রতি বালিঙ্গায় আসহাবে বদর নামের একটি সংগঠনের উদ্যোগে তাফসির মাহফিলের আয়োজন করা হয়। ওই মাহফিলের প্রচারণায় মঙ্গলবার কুড়ারবাজার ইউনিয়নের বৈরাগীবাজার এলাকায় পৌছলে কয়েকজন যুবক প্রচারকারীদের বাধা দেয়। কিছুসময় প্রচারণা বন্ধ রেখে তারা লাউজারী এলাকায় গিয়ে ফের প্রচারণা শুরু করলে সেখানে তাদের প্রচার গাড়ির গতিরোধ করে ওই যুবকরা। এ সময় প্রচারকাজে ব্যবহৃত অটোরিক্সার চাবি নিয়ে নেয়াসহ নানা নাশকতা মূলক কর্মকান্ড করে ১০-১২জন যুবক। তারা মাহফিলের প্রচারপত্র জ্বালিয়ে দেয় বলেও অভিযোগ ওঠেছে। নিজ দলের বিরুদ্ধে মাইকযোগে প্রচারণার বিষয়টি ভালোভাবে নেয়নি জামায়াত-শিবিরের কর্মীরা। তারা প্রকাশ্যে এই দলের রাজনীতির সাথে জড়িত মর্মে দম্ভোক্তিমূলক পরিচয় দেয়।

 

 

এ ঘটনায় মাহফিল আয়োজনকারী সংগঠনের সদস্য মাওলানা হেলাল আহমদ বাদী হয়ে বিয়ানীবাজার থানায় বুধবার একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এতে বৈরাগীবাজার এলাকার খশির সাজিপুরের নুরুল হকের ছেলে আব্দুল্লাহ (২৮) ও খশিরবন্দ (কইরবন্দ) এর কুতুব উদ্দিনের ছেলে ইমদাদুল হক (২৯) এর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৭-৮জনকে বিবাদী করা হয়েছে। মামলার বাদীর পক্ষে বিষয়টি স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দকে অবহিত করা হয়েছে। আসহাবে বদর’র মাহফিলে জামায়াত-শিবিরের বিরুদ্ধে কথা বলা হয়

 

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় বলেন, মাহফিলের প্রচারণায় বাধা দেয়ার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টির তদন্ত চলছে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর