ছেলের হাতে লাঠি, মাটিতে মায়ের মরদেহ

admin
  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২১ ২০২২, ১১:৫৯
  • 681 বার পঠিত
ছেলের হাতে লাঠি, মাটিতে মায়ের মরদেহ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:

খাগড়াছড়ির রামগড় পৌরসভার চৌধুরীপাড়া গ্রামে মাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। গতকাল শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে মা রহিমা বেগমকে (৬০) পিটিয়ে হত্যা করা হয়। পরে ছেলে মো. ইব্রাহিমকে (২৭) পুলিশ গ্রেপ্তার করে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি মর্গে পাঠানো হয়েছে।

ইব্রাহিম চৌধুরী পাড়া গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে।

পুলিশ ও প্রতিবেশীরা জানান, মা-ছেলের সম্পর্ক ভালো ছিল না। পারিবারিক বিষয় নিয়ে প্রায়ই ঝগড়া-ঝামেলা হতো। ওই রাতে মা-ছেলে উভয়ের বাক-বিতণ্ডার একপর্যায়ে শক্ত লাঠি দিয়ে মা’য়ের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার ও ঘাতক ছেলেকে গ্রেপ্তার করে।

প্রতিবেশি শিরিন আক্তার জানান, ঘটনার রাতেও মা-ছেলের সঙ্গে পারিবারিক বিষয়ে মতানৈক্য হয়। একপর্যায়ে শক্ত লাঠি দিয়ে আঘাত করলে তার আর্তচিৎকারে তিনিসহ অন্যরা এসে দেখেন মা মাটিতে লুটিয়ে পড়ে আছেন। ছেলের হাতে তখনও লাঠি ছিল।

রামগড় থানার ওসি (তদন্ত) রাজিব কর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে। এই ঘটনায় থানায় মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি মর্গে পাঠিয়েছি। ঘাতক ছেলে ইব্রাহিমকে গ্রেপ্তার করা হয়েছে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর