আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে বিয়ানীবাজারবাসীর প্রস্তুতি

admin
  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২০ ২০২২, ১৫:৩৩
  • 619 বার পঠিত
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে বিয়ানীবাজারবাসীর প্রস্তুতি

স্টাফ রিপোর্টার:

আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। একুশের প্রথম প্রহরে ভাষা আন্দোলনের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে ফুলে ফুলে ভরে যাবে বিয়ানীবাজার সরকারি কলেজের শহীদ মিনার। সারাদেশের নেয় বিয়ানীবাজারেও পালিত হবে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। আর তাই ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদনের জন্য শহীদ মিনার পুরোপুরি প্রস্তুত করেছেন কলেজ কর্তৃপক্ষ। সোমবার রাত ১২টা ১ মিনিটে একুশের প্রথম প্রহরের ভাষা শহীদদের সম্মান জানানো হবে।

রবিবার (২০ ফেব্রুয়ারি) সকাল থেকে বিয়ানীবাজার সরকারি কলেজের শহীদ মিনার প্রাঙ্গণ পরিস্কার করে শ্রদ্ধা নিবেদনের জন্য উপযোগী করে তুলা হয়েছে।

 

বিয়ানীবাজার সরকারি কলেজের উপাধ্যক্ষ ও সহযোগি অধ্যাপক তারিকুল ইসলাম জানান, স্বাস্থ্যবিধি মেনে এবং সরকারি নির্দেশনা অনুযায়ী শ্রদ্ধা নিবেদনের জন্য সকলের সহযোগীতা প্রয়োজন।

 

বরাবরের মতো এবারও একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন শেষে শহীদ বেদীতে পুষ্পার্ঘ অর্পন করা হবে। বিয়ানীবাজার সরকারি কলেজের দায়িত্বশীলদের পাশাপাশি শহীদ বেদীতে শ্রদ্ধা নিবেদন করবেন বিয়ানীবাজার উপজেলা পরিষদ ও প্রশাসন, পৌরসভা, বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, রাজনৈতিক সংগঠনসহ বিভিন্ন সংগঠন ও শ্রেণিপেশার মানুষ।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর