জালালাবাদ এসোসিয়েশন ইতালীর প্রতিষ্ঠাতা সভাপতি অলিউদ্দিন শামীম কে সংবর্ধনা প্রদান করেছেন ইতালীস্থ জালালাবাদ এসোসিয়েশন।

admin
  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০১ ২০২২, ২১:১১
  • 796 বার পঠিত
জালালাবাদ এসোসিয়েশন ইতালীর প্রতিষ্ঠাতা সভাপতি অলিউদ্দিন শামীম কে সংবর্ধনা প্রদান করেছেন ইতালীস্থ জালালাবাদ এসোসিয়েশন।

ডেস্ক রিপোর্টঃ ইতালীস্থ জালালাবাদ এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি অলিউদ্দিন শামীম দীর্ঘদিন পর ইতালী আগমন উপলক্ষে গত ২৬শে জানুয়ারি সন্ধ্যায় রোমের তরপিনোত্তরাস্থ রসই রেস্টুরেন্টের হল রুমে উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে এক সংবর্ধনার আয়োজন করেন জালালাবাদ এসোসিয়েশন।

জালালাবাদ এসোসিয়েশনের আহবায়ক আব্দুল ওয়াদুদ মিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব সাব্বির আহমেদ এর প্রাণবন্ত পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশনের আহ্বায়ক কমিটির সদস্য মজির উদ্দিন, মাসুক আহমেদ, আরেফিন ও বিশিষ্ট ব্যবসায়ী জামিল উদ্দিন। এসময় আরও উপস্থিত ছিলেন মুন্না, রায়হান, আমিরুল ইসলাম, সাজিম আহমেদ সহ জালালাবাদ এসোসিয়েশনের অন্যান্য নেতৃবৃন্দ। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দ অলিউদ্দিন শামীম কে ফুলের শুভেচ্ছা জানান এবং সংক্ষিপ্ত আলোচনায় নেতৃবৃন্দ অলিউদ্দিন শামীম এর ভূয়সী প্রশংসা করে বলেন তিনি আমাদের সিলেটের গর্ব, তার কর্মদক্ষতায় জালালাবাদ এসোসিয়েশন আজ অনেকদূর এগিয়ে গেছে, প্রবাসের মাটিতে সিলেটবাসীকে ঐক্যবদ্ধ করে রাখার পিছনে অলিউদ্দিন শামীম এর অবদানের কথা আমরা কখনও ভুলবনা, তারা অলিউদ্দিন শামীম এর সুস্বাস্থ্য ও উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং আগামীতে জালালাবাদ এসোসিয়েশনের পাশে থেকে সংগঠনকে আরও গতিশীল করারও অনুরোধ জানান।
পরে সংবর্ধিত অতিথি শামীম তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন আমি আপনাদের কাছে ঋণী হয়ে গেলাম, আপনারা আজ আমাকে যে সন্মান দেখিয়েছেন আমি তা কখনো ভুলবোনা, আমি জালালাবাদ এসোসিয়েশনের সাথে ছিলাম আছি এবং ভবিষ্যতেও থাকব, আমি সবসময় চাই প্রবাসের মাটিতে আমরা ঐক্যবদ্ধ থেকে একে অন্যের বিপদে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে। পরে তিনি আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সুন্দর একটা আয়োজন করার জন্য সবাইকে ধন্যবাদ জানান।
0Shares
এই ক্যাটাগরীর আরো খবর