বিয়ানীবাজারে লন্ডন প্রবাসী অজি উদ্দিন স্বদেশ আগমনে আনন্দ মটর শোভাযাত্রা

  • আপডেট টাইম : জানুয়ারি ০৬ ২০২২, ২১:১৮
  • 271 বার পঠিত
বিয়ানীবাজারে লন্ডন প্রবাসী অজি উদ্দিন স্বদেশ আগমনে আনন্দ মটর শোভাযাত্রা

বিয়ানীবাজার প্রতিনিধিঃ
বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে মেয়রপদপ্রার্থী, খেটে খাওয়া মেহনতি মানুষের আপনজন, বৃহত্তর ফতেহপুর গ্রামের কৃতি সন্তান,বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব, সমাজ সেবক,দানবীর, শিক্ষানুরাগী ও বিশিষ্ট আওয়ামীলীগ নেতা গ্রেটার ফতেহপুর ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউ.কে’র সভাপতি লন্ডন প্রবাসী অজি।উদ্দিন এর আগমনে আনন্দ শোভাযাত্রা, মোটর সাইকেল শোডাউন, গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময় করেন অজি উদ্দিন এসময় তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন এবং অভিনন্দন জানান তার কর্মী-সমর্থক ও আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

৬ জানুয়ারি বৃহঃবার লন্ডন থেকে বাংলাদেশে ফিরেন অজি উদ্দিন নিজ উপজেলায় আসার পথে উপজেলার শেওলা।সেতুতে তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে উপস্থিত হন কয়েক শতাধিক নেতা কর্মী। এর পর শতাধিক মটরসাইকেল বহর নিয়ে পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ ।

অজি উদ্দিন নৈতিকতা ও আদর্শে নতুন প্রজন্ম রাজনীতির প্রতি আগ্রহী ও উৎসাহিত হবেন বলে মনে করেন স্থানীয় রাজনৈতিক নেতা-কর্মীরা।

অজি উদ্দিন মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দীর্ঘদিন থেকে আওয়ামীলীগ করে আসছেন। তিনি লন্ডনে গিয়েও রাজনীতিটাকে ধরে রেখেছেন। বর্তমান প্রজন্মের কাছে তিনি একজন মডেল।

আনন্দ শোভাযাত্রায় নেতা কর্মীদের উদ্দেশ্যে লন্ডন প্রবাসি মেয়র পদ প্রার্থী অজি উদ্দিন বলেন, দীর্ঘদিন পর প্রবাসে থেকে আজ নিজের জন্মভূমির মাটিতে আসতে পেরে আমি আনন্দিত। আমার জন্য দেশের মানুষ এবং আপনারা যে অপেক্ষায় ছিলেন তা আপনাদের মনের ভালবাসায় প্রকাশ পেয়েছে। আর আপনারা আমাকে শুভেচ্ছা জানাতে এসেছেন সে জন্য আমি আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ জানাই। সবার উপরে যে ভালবাসা তা আজ আপনাদের দেখে আমি বুঝতে পেড়েছি। যদি কখনও সুযোগ পাই তা হলে আপনাদের এ ভালবাসার প্রতিদান আমি দিতে আপ্রাণ চেষ্ঠা চালিয়ে যাবো।

আনন্দ শোভাযাত্রায় উপস্থিত থেকে শুভেচ্ছা জানান ছাত্রলীগ নেতা কাওছার আহমদ,আজাদুর রহমান , যুবলীগ ইরফান রুহুল, দেলওয়ার হুসেন মিষ্টু,নাঈম আহমদ, ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম শিপু,জুয়েল আহমদ শিপু, রাসেল আহদ রুমি, রেজাউল হক নিশাত, মিনহাজুর রশিদ পায়েল,এস এম আবিদ রেজা শাওন, হানিফ, কামরান, প্রমুখ। আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের কয়েক শতাধিক নেতৃবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর