জমে উঠেছে ভোটের মাঠঃবিরামহীন প্রচারণায় স্বতন্ত্র প্রার্থী হাজী রুহুল আমিন

  • আপডেট টাইম : ডিসেম্বর ২২ ২০২১, ১৮:৫৭
  • 90 বার পঠিত
জমে উঠেছে ভোটের মাঠঃবিরামহীন প্রচারণায় স্বতন্ত্র প্রার্থী হাজী রুহুল আমিন

স্টাফ রিপোর্টারঃ আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচন কে সামনে রেখে, শেষ মুহুর্তে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইছেন প্রার্থীরা। উঠান বৈঠক, গণসংযোগ, পথসভায় অংশ নিয়ে চেয়ারম্যান প্রার্থীরা নির্বাচিত হলে, নিজ ইউনিয়নের উন্নয়নের কর্ম-পরিকল্পনা তুলে ধরছেন ভোটারদের কাছে। তারই ধারাবাহিকতায় আজ বুধবার সন্ধ্যায়, মুড়িয়া ইউনিয়নের অন্তর্ভুক্ত ছোটদেশ ওয়াব আলী মার্কেটের সামনে, ১০ নং মুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী রুহুল আমিন এর আনারস প্রতীকের সমর্থনে পথ সভা অনুষ্ঠিত হয়েছে।

ফেনগ্রাম ও ছোটদেশ গ্রামের মুরব্বি এবং যুবকদের ব্যাপক উপস্থিতিতে, পথসভাটি শেষ মুহুর্তে জনসভায় রুপ নেয়। দুই ওর্য়াডের সকল গ্রাম থেকে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ সভায় অংশ নিয়ে হাজী রুহুল আমিন এর আনারস প্রতীকের প্রতি সমর্থন প্রকাশ করেন। এসময় তারা আগামী ২৬শে ডিসেম্বর আনারস প্রতীকে ভোট দিয়ে হাজী রুহুল আমিন কে জয়যুক্ত করতে ভোটারদের প্রতি অনুরোধ জানান।

ছোটদেশ গ্রামের বিশিষ্ঠ মুরব্বি এখলাছ উদ্দিন এর সভাপতিত্বে দুই ওয়ার্ডের পক্ষ থেকে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিস্ট মুরব্বি নজরুল ইসলাম, আব্দুল হালিম, ফয়জুর রহমান পাখি, শফিকুর রহমান, মাসুক উদ্দিন, রেজা রহমান, বদরুল ইসলাম বুদুল, শামিম আহমেদ, জাহাঙ্গীর আলম, লুথফুর রমান সহ আরো অনেকে।

সভা শেষে ভোটাররা চেয়ারম্যান পদে হাজী রুহুল আমিন এর আনারস প্রতীকে ভোট প্রার্থনা করে সাংবাদিকদের বলেন।
আমি গরিব, দুঃখী, মেহনতী মানুষের কল্যাণে কাজ করতে চাই। মুড়িয়া ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন গড়তে ২৬তারিখ আনারস মার্কায় ভোট দিয়ে তাকে বিজয়ী করার আহবান জানান তিনি। যদি সুষ্ঠু নির্বাচন হয় এবং জনগণ ভোটাধিকার প্রয়োগ করতে পারে তাহলে আমার বিজয় সুনিশ্চিত। আমি বিজয়ী হলে আমার মুড়িয়া ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তর করব।
এর আগে সভায় অংশ নিতে আনারস প্রতীক কে সমর্থন জানিয়ে শ্লোগান দিয়ে মোটর সাইকেলে করে ইউনিয়নের বিভিন্ন সড়কে শোডাউন দেন তার সমর্থকরা।

এই ক্যাটাগরীর আরো খবর