নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ

admin
  • আপডেট টাইম : নভেম্বর ১৪ ২০২১, ০৮:৪২
  • 894 বার পঠিত
নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ

সিলেট প্রতিনিধিঃ

জ্বালানি তেল, গ্যাস ও নিত্যপণ্যের অব্যাহত মূল্যবৃদ্ধির প্রতিবাদে সিলেটে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। শুক্রবার বিকালে নগরীর ঐতিহাসিক রেজিস্টারি মাঠে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা বিএনপি এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

সমাবেশে বক্তারা বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে এমনিতেই মানুষের নুন আনতে পানতা ফুরায় অবস্থা। করোনা মহামারির কারণে অনেক মানুষ কাজ হারিয়ে বেকার হয়েছেন। প্রতিদিনই নিত্যপণ্যের দাম অস্বাভাবিক হারে বৃদ্ধি পাচ্ছে। দেশের সর্বত্র এমন হাহাকারের মধ্যে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি করে গণপরিবহণের ভাড়া বাড়িয়ে নতুন সংকট তৈরি করেছে সরকার।

গণপরিবহণের ভাড়া বৃদ্ধির প্রভাব সব সেক্টরে পড়তে শুরু করেছে। আবার বাড়ছে নিত্যপণ্যের মূল্য। শুধু লুটপাট করতেই পরিকল্পিতভাবে জ্বালানি তেল ও এলপি গ্যাসের মূল্য বৃদ্ধি করা হয়েছে। সরকারের পৃষ্ঠপোষক পরিবহণ শ্রমিক নেতাদের খুশি করতেই গণপরিবহণের ভাড়া বৃদ্ধি করা হয়েছে।

সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদারের সভাপতিত্বে আহবায়ক কমিটির সদস্য ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামালের পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহবায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, আহবায়ক কমিটির সদস্য মঈনুল হক চৌধুরী ও আব্দুল মান্নান, সদর উপজেলা বিএনপির আহবায়ক একেএম তারেক কালাম প্রমুখ।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর