কারাগার থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেবে ২ শিক্ষার্থী

  • আপডেট টাইম : নভেম্বর ১৪ ২০২১, ০৮:৩৯
  • 149 বার পঠিত
কারাগার থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেবে ২ শিক্ষার্থী

কমলগঞ্জ প্রতিনিধিঃ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ও আদমপুর এলাকার ২ শিক্ষার্থী কারাগার থেকেই এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে বলে খবর পাওয়া গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা হচ্ছে- কমলগঞ্জ উপজেলার মাধবপুর উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্র এলেক্সার কস্তা এবং এমএ ওহাব উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্র ফজলে আলী। দুই শিক্ষার্থীই পৃথক মামলার আসামি হিসেবে জেলহাজতে গ্রেফতার আছে।

ফজলে আলী আদমপুর ইউনিয়নের জাললাপুর গ্রামের একটি হত্যা মামলার এবং এলেক্সার কস্তা মাধবপুরের প্রতিপক্ষ ১ যুবককে ছুরিকাঘাত করার মামলায় আসামি হিসেবে মৌলভীবাজার জেলহাজতে রয়েছে। কমলগঞ্জ মডেল সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্র সচিব রণেন্দ্র কুমার দেব ও কমলগঞ্জ কেন্দ্র (২) তেঁতইগাঁও রশীদ উদ্দীন উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব সাহানা বেগম শিক্ষার্থীদের পরীক্ষায় অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন।

কমলগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামসুন নাহার পারভিন সন্ধ্যায় ২ শিক্ষার্থী জেলহাজতে থেকে এসএসসি পরীক্ষায় আংশ গ্রহণের কথা জানান।

মৌলভীবাজার জেলা কারাগারের জেল সুপার আনোয়ারুজ্জামান কারা কর্তৃপক্ষের হেফাজতে শিক্ষার্থীদের পরীক্ষায় অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর