ভালোবেসে বিয়ে: বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকার লাশ উদ্ধার

admin
  • আপডেট টাইম : নভেম্বর ১২ ২০২১, ১৭:২২
  • 896 বার পঠিত
ভালোবেসে বিয়ে: বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকার লাশ উদ্ধার

মিছবাহ উদ্দিন, বিয়ানীবাজার প্রতিনিধিঃ
ভালোবেসে বিয়ে করেও সুখের সংসার করা হলনা বিয়ানীবাজারের এক সেবিকার। শুক্রবার রাতে অভিমান-মানষিক কষ্টে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলেন নবনিতা দাস (২৮) নামের ওই নারী।
পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থাকা ভাড়াটিয়া বাসা থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার লাশ উদ্ধার করেছে। শনিবার ময়নাতদন্তের জন্য তার মরদেহ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে বলে জানা গেছে।
জানা যায়, বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মাত্র ৫ মাস আগে যোগদান করেন নবনিতা। এটি তার প্রথম কর্মস্থল। সেবিকার চাকুরী হওয়ার পরই ভালোবাসার মানুষ সুমেল সরকারকে বিয়ে করেন তিনি। তবে এ বিয়ে মেনে নিতে পারেনি তার পরিবার।
এদিকে বিয়ের পর থেকে স্বামীও বেকার। এসব দু:শ্চিন্তায় হয়তো নবনিতা আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করছে পুলিশ। তার বাড়ি সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলায়।
নবনিতার বাসায় তিনি স্বামীকে নিয়ে বসবাস করতেন। স্বামীকে অনেক বলার পরও তিনি কোন কাজে না লাগায় প্রায়ই তাদের দু’জনের মধ্যে ঝগড়া হত।
শুক্রবারও স্বামী-স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটি হয়।
বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত শেষে প্রকৃত কারণ জানা যাবে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর