বিয়ানীবাজারে পৌর বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষ: কাউন্সিল পন্ড

admin
  • আপডেট টাইম : নভেম্বর ০৬ ২০২১, ১০:০৪
  • 873 বার পঠিত
বিয়ানীবাজারে পৌর বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষ: কাউন্সিল পন্ড

স্টাফ রিপোর্টার:

বিয়ানীবাজার পৌর বিএনপির কাউন্সিলে দু’গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। ২য় অধিবেশনে কাউন্সিল শুরু হওয়ার পরই এ সংঘর্ষ শুরু হয় এতে উভয়পক্ষের কমপক্ষে ১৫জন আহত হয়েছেন। পরিস্থিতি সামাল দিতে কাউন্সিল স্থগিত করা হয়।

এদিকে ১ম অধিবেশনে বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন জীবন বলেছেন, সরকার দেশকে লুটেপাটে খাচ্ছে। মানুষ শান্তিতে নেই। প্রশাসনযন্ত্রকে ব্যবহার করে পুরো দেশে ভীতিকর অবস্থার সৃষ্টি করেছে। অবশ্য এ অবস্থা বেশীদিন থাকবেনা। অচিরেই বিএনপির নেতৃত্বে দেশে গণআন্দোলনের ডাক দেয়া হবে। রাজপথে মোকাবেলা করে এই অবৈধ সরকারকে বিদায় করা হবে।

সিলেট জেলার বিয়ানীবাজার পৌর বিএনপির উদ্যোগে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে শনিবার দুপুরে অনুষ্টিত কাউন্সিল ও সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সাখাওয়াত হোসেন জীবন উপরোক্ত কথাগুলো বলেন। পৌর বিএনপির আহবায়ক নুরুল হুদা বাবুলের সভাপতিত্বে এবং কাউন্সিলার মিছবাহ উদ্দিনের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, গত নির্বাচনে সিলেট-৬ আসনে বিএনপি দলীয় প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী, কেন্দ্রীয় বিএনপির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, সাবেক কেন্দ্রীয় যুবদল নেতা কাইয়ুম চৌধুরী, জেলা যুবদলের সাবেক সভাপতি আব্দুল মন্নান, এমরান আহমদ চৌধুরী ও বিএনপি নেত্রী সামিয়া চৌধুরী।

কাউন্সিলে বিএনপি নেতারা বলেন, সরকারের দূর্নীতির কারণে এখন বিদেশীরাও মুখ ফিরিয়ে নিয়েছে। সর্বত্র সরকারকে হঠাও আন্দোলনের সুর ওঠেছে। বিএনপির নেতৃত্বে দেশে ভোট ও গণতন্ত্র ফিরিয়ে না পর্যন্ত দেশে শান্তি ফিরবেনা। তারা বলেন, রাজনীতি ও প্রতিবাদ কর্মসূচিতে বাঁধা দিয়ে আওয়ামীলীগ স্বৈরতন্ত্র প্রতিষ্টা করতে চায়। এভাবে চলতে দেয়া হবেনা বলে তারা হুশিয়ারী উচ্চারণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য নজরুল হোসেন, উপজেলা বিএনপি নেতা নজমুল হোসেন পুতুল, আখতার হোসেন খান জাহেদ, নজরুল খান, সিদ্দিক আহমদ, এডভোকেট আহমদ রেজা, আতাউর রহমান, সরওয়ার হোসেন, নুরুল কিবরিয়া প্রমুখ।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর