বিয়ানীবাজারে চেয়ারম্যানের উপস্থিতিতে ভাবীকে পিটিয়ে আহত করলেন দেবর!

admin
  • আপডেট টাইম : নভেম্বর ০৬ ২০২১, ১০:০৬
  • 882 বার পঠিত
বিয়ানীবাজারে চেয়ারম্যানের উপস্থিতিতে ভাবীকে পিটিয়ে আহত করলেন দেবর!

স্টাফ রিপোর্টার:

বিয়ানীবাজারের পল্লীতে ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে আপন ভাবীকে পিটিয়ে আহত করলেন দেবর। এ ঘটনায় বুধবার সিলেটের আদালতে ৫ জনকে বিবাদী করে মামলা দায়ের করেছেন আহত নারীর ভাই আমির উদ্দিন। হামলাকারী হাসিব ওরফে আজিজ প্রবাসে বসবাস করেন। বর্তমানে তিনি ছুটিতে দেশে এসেছেন। উপজেলার লাউতা ইউনিয়নের দক্ষিণ পাড়িয়াবহর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান গৌছ উদ্দিন ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে আপন ভাই হাসিব ওরফে আজিজ’র সাথে পৈত্রিক জমিজমা নিয়ে বিরোধ চলছিল বোন তসলিমা বেগমের। প্রবাসী ওই ভাই তসলিমাকে ফরায়েজি সম্পত্তি থেকে বঞ্চিত করার চেষ্টা করছেন বলে অভিযোগ আছে।

এই বিরোধের জের ধরে দু’পক্ষে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। বিয়ানীবাজার থানার এস আই শাহ মো. হিমেল উভয় অভিযোগের তদন্ত করলেও তিনি প্রবাসী হাসিবের পক্ষাবলম্বন করে তসলিমা বেগমের পরিবারের সদস্যদের হয়রানী করছিলেন বলে তসলিমার পরিবারের অভিযোগ।

এদিকে বিষয়টি জানতে পেরে লাউতা ইউপি চেয়ারম্যান গৌছ উদ্দিন রবিবার রাত ১১টার দিকে উভয়পক্ষকে নিয়ে সমঝোতা বৈঠক ডাকলেও হাসিব ওরফে আজিজ তাতে পাত্তা দেননি। একপর্যায়ে চেয়ারম্যানের উপস্থিতিতেই তিনি প্রতিপক্ষের উপর হামলা চালান। এতে তার ভাবী স্বপ্না বেগম গুরুতর আহত হন। তিনি এখনো হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।

লাউতা ইউপি চেয়ারম্যান গৌছ উদ্দিন জানান, প্রবাসী হাসিব উগ্র প্রকৃতির। তিনি সামাজিক সালিশ মানেননা। তবে হামলার সময় তিনি উপস্থিত ছিলেন না বলে জানিয়েছেন।

বিয়ানীবাজার থানার এসআই শাহ মো. হিমেল বলেন, ভাই-বোনের পারিবারিক বিষয় নিষ্পত্তির চেষ্টা চলছে। তিনি নিরপেক্ষভাবে উভয় অভিযোগের তদন্ত করছেন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর