সম্প্রীতি বিনষ্টের উষ্কানি দাতাদের ছাড় দেয়া হবে না -আব্দুস শহীদ এমপি

admin
  • আপডেট টাইম : অক্টোবর ১৯ ২০২১, ১৫:৩০
  • 890 বার পঠিত
সম্প্রীতি বিনষ্টের উষ্কানি দাতাদের ছাড় দেয়া হবে না -আব্দুস শহীদ এমপি

 

শ্রীমঙ্গল প্রতিনিধি:
‘বাংলাদেশ সম্প্রীতির দেশ। এ দেশে সম্প্রীতি যুগ যুগ ধরে অটুট রয়েছে। আর তা ভবিষ্যতেও থাকবে। সাম্প্রদায়িকতার উস্কানি দিয়ে যারা দাঙ্গা বাঁধানোর চেষ্টা করে তারা দেশ ও জাতির দুশমন। তিনি প্রশাসনকে উদ্দেশ্য বলেন, যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে উস্কানিমূলক তৎপরতা চালাবে তাদেরকে যেন দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হয়।
সোমবার (১৯ অক্টোবর) দুপুরে উপজেলা হলরূমে উপজেলা প্রশাসনের আয়োজনে এক সংহতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি এসব কথা বলেন।
তিনি বলেন, সম্প্রীতির অনন্য নিদর্শন শ্রীমঙ্গল। এখানে সকল জাতি ধর্মের মানুষের বসবাস। এখানে সকল ধর্মের মানুষ একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে বসবাস করে। তিনি বলেন, এই সম্প্রীতি অটুট থাকবে। এটা কেউ বিনষ্ট করতে পারবে না। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, যারা সম্প্রীতি বিনষ্টের উস্কানি দিবে তাদের ছাড় দেয়া হবে না।
শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. নজরুল ইসলামের সভাপতিত্বে সংহতি সভায়, নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায়, ভারপ্রাপ্ত উপজেলা পরিষদের চেয়ারম্যান মিতালী দত্ত, পৌরসভা মেয়র মহসিন মিয়া মধু, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শামীম অর রশীদ তালুকদার, উপজেলা আ’লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সহ সভাপতি অজয় কুমার দেব, সাধারণ সম্পাদক সুশীল শীল, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের আহবায়ক ডি এল রায়, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ^জ্যোতি চৌধুরীসহ বিভিন্ন ধর্মীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে, দেশব্যাপী সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে শ্রীমঙ্গল চৌমুহনা চত্তরে ‘সাধারণ সনাতনী সমাজ’ এর ব্যানারে এ মানববন্ধন করা হয়। এতে বিভিন্ন সামাজিক রাজনৈতিক ও ধর্মীয় সংগঠনের নেতৃতৃন্দ উপস্থিত ছিলেন। মানববন্ধনে মানবধিকার কর্মী এস কে দাশ সমুন, কানাই লাল দাস, টি এস এস কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক জগদীশ দাশ, প্রিতম দাশ, সুদীপ্ত দে, সৌমিক দেব প্রমূখ বক্তব্য রাখেন, ।

 

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর