শায়েস্তাগঞ্জ ইউনিয়ন যুবলীগের নতুন কমিটি দুলাল সভাপতি – সাধারণ সম্পাদক ইলিয়াস

admin
  • আপডেট টাইম : অক্টোবর ০৯ ২০২১, ০৯:৪৮
  • 889 বার পঠিত
শায়েস্তাগঞ্জ ইউনিয়ন যুবলীগের নতুন কমিটি দুলাল সভাপতি – সাধারণ সম্পাদক ইলিয়াস

হবিগঞ্জ প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ শায়েস্তাগঞ্জ উপজেলার শায়েস্তাগঞ্জ ইউনিয়ন শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (৮ অক্টোবর) সভাপতি মঈন উদ্দিন দুলাল, সিনিয়র সহ-সভাপতি দীলিপ দাশ ও সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস মিয়ার নাম ঘোষণা করে লিখিতভাবে এ কমিটির অনুমোদন করেন উপজেলা যুবলীগের আহবায়ক ফজল উদ্দিন তালুকদার ও যুগ্ম-আহবায়ক জাকির হোসেন। পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।
এর আগে বুধবার (৬ অক্টোবর) বিকেলে স্থানীয় ফরিদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে শায়েস্তাগঞ্জ ইউনিয়ন যুবলীগের কমিটি গঠনের লক্ষে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন যুবলীগের আহবায়ক মঈন উদ্দিন দুলালের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক দীলিপ দাশের সঞ্চালনায় এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির।
বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগ সভাপতি এবং হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণডুরা ইউনিয়নের চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বুরহান উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান, জেলা যুবলীগের সহ-সভাপতি শওকত আকবর সোহেল, যুগ্ম-সম্পাদক বিপ্লব রায়, সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, সমাজ কল্যাণ সম্পাদক মঈন উদ্দিন চৌধুরী সুমন, ধর্মবিষয়ক সম্পাদক ফরিদ হাসান। সম্মেলনের উদ্বোধক ছিলেন- উপজেলা যুবলীগের আহবায়ক ফজল উদ্দিন তালুকদার। প্রধান বক্তা ছিলেন- যুগ্ম-আহবায়ক জাকির হোসেন।
বক্তব্য রাখেন- ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ, সহ-সভাপতি ওসমান আলী মিনু, সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান বুলবুল খান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আছকির মিয়া, পৌর যুবলীগের সভাপতি আব্দুল মুকিত, সাধারণ সম্পাদক টিএম আফজাল, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শেখ মোঃ জামাল, সাধারণ সম্পাদক কামরুল হাসান রাসেল প্রমুখ। পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন হয়। এ সম্মেলনে আওয়ামী পরিবারের তৃণমূলের শত শত নেতাকর্মী অংশগ্রহণ করেন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর