মায়ের ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা

admin
  • আপডেট টাইম : অক্টোবর ০৯ ২০২১, ১০:০৯
  • 879 বার পঠিত
মায়ের ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা

ঢামেক প্রতিবেদক ঃ
মায়ের ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা প্রতীকী ছবি
রাজধানীর শাহজাহানপুর থানাধীন উত্তর শাহজাহানপুর আমতলা মসজিদ সংলগ্ন একটি বাসায় মায়ের ওপর অভিমান করে অর্পা হাসান (২০) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার (৯ অক্টোবর) বেলা সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।
নিহত অর্পার মা রুপা বেগম বলেন, আমার মেয়ে তেজগাঁও ন্যাশনাল পলিটেকনিক্যাল কলেজে পড়াশোনা করতো। রাত জেগে মোবাইলে কথা বলায় আমি তাকে বলি, এত রাত পর্যন্ত জেগে আছো কেন, মোবাইল বন্ধ করে ঘুমাতে যাও। পরে এসে দেখি, সে না ঘুমিয়ে মোবাইল নিয়ে জেগে আছে। এই নিয়ে তাকে বকাঝকা করে আমি আমার রুমে ঘুমাতে যাই। পরে অনেক ডাকাডাকি করলেও দরজা না খুললে ভেতরে গিয়ে দেখি, সে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে রয়েছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি বলেন, কি কারণে আমার মেয়ে গলায় ফাঁস দিয়েছে সে বিষয়ে কিছু বলতে পারবো না। নিহত অর্পা কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার পায়েরখোলা গ্রামের মো. হাসান ইমামের মেয়ে।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সরকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর