রাজনগরে নারীর লাশ উদ্ধার

admin
  • আপডেট টাইম : অক্টোবর ০৮ ২০২১, ১৮:৩৭
  • 953 বার পঠিত
রাজনগরে  নারীর লাশ উদ্ধার

রাজনগর প্রতিনিধিঃ

মৌলভীবাজারের রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের তাহারলামু গ্রামের লাল মিয়ার সবজি ক্ষেতের জমির পাশের নালা থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় এলাকাবাসী তাহারলামু গ্রামের লাল মিয়ার সবজি ক্ষেতের জমির পাশ্ববর্তী নালায় ৫০ বছরের এক নারীর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্বার করে থানায় নিয়ে যায়।
তাহারলামু গ্রামের লাল মিয়া জানান, প্রবাসী লেচু মিয়ার বাড়ির তত্ত্বাবধায়ক জিতু মিয়া দূর থেকে আমার সবজি ক্ষেতের জমির পাশ্ববর্তী নালায় কিছু পড়ে আছে দেখতে পেয়ে আমাকে ডেকে বললে আমি নালার কাছে গিয়ে দেখি একজন মহিলা উপর হয়ে আছে। দেখার চেষ্টা করলে দেখি এক মহিলার রক্তাক্ত লাশ। লাশ দেখে আমি চিৎকার করলে আশপাশের লোক এগিয়ে এসে তাহারলামু গ্রামের সিরাজ মিয়া ও কদ্দুছ মিয়ার ছোট বোন খয়রুন বেগম (৫০) এর লাশ শনাক্ত করেন। পরে ইউপি চেয়ারম্যান মিলন বখত ও ইউপি সদস্য মোনায়িম কবীর ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, লাশটির ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। কি কারনে তার মৃত্যু হয়েছে ময়না তদন্ত ছাড়া তা বলা যাচ্ছে না।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর