বিয়ানীবাজার সমিতির নির্বাচন মিসবাহ-অপু পরিষদ পরিচিতি সভা সম্পন্ন

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২৩ ২০২১, ০২:৪০
  • 67 বার পঠিত
বিয়ানীবাজার সমিতির নির্বাচন মিসবাহ-অপু পরিষদ পরিচিতি সভা সম্পন্ন

যুক্তরাষ্ট্রে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের অন্যতম বৃহৎ ও প্রাচীনতম আঞ্চলিক সংগঠন যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির দ্বিবার্ষিক নির্বাচন গত ২০ সেপ্টেম্বর ছিল প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন নির্ধারিত সময়ের মধ্যে কোন প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার না করায় ১৯ টি পদে দুই প্যানেল থেকে ৩৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। গত সোমবার ২১ সেপ্টেম্বর নিউইয়র্কের ওজন পাকের মমোস পার্টি হলে মিসবাহ – অপু পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত হয় রাত আটটায়। সভার সভাপতিত্ব করেন প্যানেলের আহবায়ক মোস্তফা কামাল, সভা সঞ্চালনা দায়িত্বে ছিলেন প্যানেলের সদস্য সচিব আমিনুল হোসেন। হলভর্তি সমর্থক আর শুভানুধ্যায়ীদের করতালি আর স্লোগানের মধ্য দিয়ে এক এক করে পরিচয় করে দেওয়া হয় মিসবাহ-অপু পরিষদের ১৯ প্রার্থীকে।

এ নির্বাচনে বিভিন্ন পদে মিসবাহ-অপু পরিষদ থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন সভাপতি পদে মিসবাহ আহমদ, সাধারণ সম্পাদক পদে রেজাউল আলম অপু, সহ সভাপতি পদে আবুল ফজল লিটন, সহ সাধারণ সম্পাদক পদে হোসেন আহমদ, কোষাধ্যক্ষ পদে পারভেজ ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে মাহমুদুল কবির রুবেল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. আব্দুল আলীম, দপ্তর সম্পাদক পদে শামসুল আলম শিপলু, প্রচার সম্পাদক পদে মো. আজহার হুসেন রিফাত, ক্রীড়া সম্পাদক পদে হাসান খান, সমাজকল্যাণ সম্পাদক পদে মো. কমর উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদিকা পদে হাফছা ফেরদৌস হোসেন, কার্যকরী সদস্য পদে সাজু আহমদ, সুহেল আহমদ, আবু রাসেল, ফয়ছল আলম, মো. সরোয়ার আহমদ মো. মেহেদী হাসান শিমুল ও ইকবাল হোসেন।

পরিচিতি সভায় সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন মিসবাহ – অপু পরিষদের সমর্থকও শুভানুধ্যায়ীরা অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা জয়াদ আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, মইনুল ইসলাম, জিয়াউল হোসেন, আবুল হোসেন, শামস উদ্দিন, ফজলে রাব্বি সেবুল, শামীম আহমদ, মোহাম্মদ আলীম, কমর উদ্দিন, ছফর উদ্দিন, হেলিম উদ্দিন, ছরওয়ার হোসেন, ছামাদ উদ্দিন, রিজু মোহাম্মদ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন মিসবাহ – অপু পরিষদ অভিজ্ঞ, তারুণ্যনির্ভর ও প্রতিশ্রুতিশীল একটি পরিষদ তাদের নির্বাচিত করে বিয়ানীবাজার সমিতিকে আরো গতিশীল করতে ভোটারদের প্রতি আহ্বান জানান তারা। বক্তারা বলেন এই পরিষদ ই একমাত্র পরিষদ এবারের নির্বাচনে বিয়ানীবাজার উপজেলার পৌরসভাসহ ১০ ইউনিয়নের প্রতিনিধি নিয়ে গঠিত হয়েছে। এতেই বোঝা যায় তারা ঐক্য এবং সার্বজনীনতা বিশ্বাসী।

বিয়ানীবাজার সমিতির ইতিহাসে এবারই সর্বোচ্চ পাঁচ হাজারের বেশি ভোটার নির্বাচিত করবেন তাদের পছন্দের প্রার্থীদের আগামী ১০ অক্টোবরের সাধারণ নির্বাচনে। ভোটারদের মন জোগাতে প্রার্থীরা দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

এই ক্যাটাগরীর আরো খবর