শেকৃবির আবাসিক হল খুলছে ১ অক্টোবর

admin
  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২১ ২০২১, ১৫:৫৬
  • 994 বার পঠিত
শেকৃবির আবাসিক হল খুলছে ১ অক্টোবর

 

ঢাকা অফিসঃ
করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ রোধে দীর্ঘ বন্ধের পর আগামী ১ অক্টোবর খুলতে যাচ্ছে রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সকল আবাসিক হল।
মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভার অনুমোদন সাপেক্ষে এই সিদ্ধান্ত নেওয়া হয়। সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব তথ্য জানায় শেকৃবি প্রশাসন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. শহীদুর রশিদ ভুঁইয়া বলেন, আমরা সকল ডিন, হল প্রভোস্ট, ডিরেক্টরদের সঙ্গে মিটিং করে কিছু সুপারিশমালা তৈরি করেছি। সিন্ডিকেটে অনুমোদন সাপেক্ষে ১ অক্টোবর থেকে হল খোলার পরিকল্পনা করেছি। টিকা সনদ কার্ড (কমপক্ষে ১ ডোজ) ও আইডি কার্ড দেখিয়ে ছাত্রদের হলে প্রবেশ করতে হবে। কোনো অছাত্র, বহিরাগত হলে অবস্থান করতে পারবে না। নিজ নিজ হলের নিয়ম-শৃঙ্খলা মেনে চলতে হবে।
তিনি বলেন, ১ অক্টোবর সকল অনলাইন পরীক্ষা বন্ধ থাকবে। পরীক্ষা ও ক্লাসের বিষয়ে ডিনরা সিদ্ধান্ত নেবেন। যারা এখনো টিকা দেয়নি, তাদেরকে দ্রুত রেজিস্ট্রেশন করে টিকা গ্রহণের জন্য অনুরোধ থাকবে। ক্যাম্পাসে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ড. নজরুল ইসলাম, প্রক্টর ড. হারুন-অর রশিদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক ড. ফরহাদ হোসেন, বিভিন্ন অনুষদের ডিন এবং প্রভোস্টবৃন্দ উপস্থিত ছিলেন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর