ছাতকে ব্যবসায়ী খুন

admin
  • আপডেট টাইম : সেপ্টেম্বর ২০ ২০২১, ১০:৪৪
  • 895 বার পঠিত
ছাতকে ব্যবসায়ী খুন

 

ছাতক প্রতিনিধি::
ছাতকে দূর্বৃত্তদের হাতে আখলাক মিয়া (৩৫) নামের এক ব্যবসায়ী খুন হয়েছেন। রোববার (১৯ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের বুড়াইরগাঁও গ্রামের দক্ষিণের জমি থেকে রক্তাক্ত অবস্থায় লাশটি উদ্ধার করেছে থানা পুলিশ। সে পার্শ্ববর্তী মোল্লাআতা গ্রামের জাহির আলীর ছেলে ও গোবিন্দগঞ্জ বাজারের ব্যবসায়ী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্ট এলাকায় হোছন সুপার মার্কেটের সামনে খোলাবাজারে তৈল, ডাল, আলু, পিঁয়াজ, লবন, মরিচ ইত্যাদি নিত্য প্রয়োজনীয় মালামাল বিক্রি করতো আখলাক মিয়া। তাকে সহযোগিতা করতো ভাগিনা আলী আহমদ। প্রত্যেহ দু’টি বাই সাইকেল যোগে মামা-ভাগিনা বাড়ি থেকে যাওয়া আসা করতো। কিন্তু রোববার রাতে ভাগিনাকে আগে বাড়িতে পাঠিয়ে দেয় মামা। রাত প্রায় সোয়া ১০টার দিকে মামা আখলাক দোকান বন্ধ করে একাই বাড়ি ফিরছিলেন।

বুড়াইরগাঁও-বাউভোগলী সড়কের বুড়াইরগাঁও গ্রামের ওৎপেতে থাকা দূর্বৃত্তরা তাকে হত্যা করে টাকাসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে যায়।

খবর পেয়ে রাতেই স্থানীয় ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান, ছাতক থানার ওসিসহ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। ##

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর