সড়কে ভয়াবহ দুর্ঘটনা, বিয়ানীবাজারের পাতন গ্রামের দাদা-নাতি নিহত

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৮ ২০২১, ০৯:২২
  • 43 বার পঠিত
সড়কে ভয়াবহ দুর্ঘটনা, বিয়ানীবাজারের পাতন গ্রামের দাদা-নাতি নিহত

স্টাফ রিপোটার:
গোলাপগঞ্জ উপজেলার রাণাপিং নামক স্থানে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। একটি প্রোভক্স প্রাইভেটকার ও মালবাহী পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন ২ জন। নিহতরা সম্পর্কে দাদা ও নাতি। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।
আজ শনিবার সকাল ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- বিয়ানীবাজার উপজেলার পাতন গ্রামের শফিক উদ্দিন (৭০) ও তার নাতি আরিয়ান (১)। আরিয়ানের বাবার নাম আবুল হাসনাত।
আহতদের মধ্যে শফিক উদ্দিনের স্ত্রী হোসনা বেগম (৫৫) ছাড়াও রয়েছেন তামান্না বেগম (২৫), ফাতিমা আক্তার (২৩) ও প্রাইভেটকার চালক নাসির উদ্দিন।
পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, বিয়ানীবাজার থেকে প্রাইভেটকারযোগে (ঢাকা মেট্রো-গ-১৪-৯৫৯৫) পরিবারের সদস্যদের নিয়ে সিলেট শহরে যাচ্ছিলেন শফিক উদ্দিন। পথিমধ্যে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাণাপিং নামক স্থানে একটি মালবাহী পিকআপভ্যানের (ঢাকা মেট্রো-ন-২০-৮২৪৭) সাথে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়।
দুর্ঘটনার পরপরই স্থানীয়রা সবাইকে উদ্ধার করে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শারমিন আক্তার শফিক উদ্দিন ও আরিয়ানকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত চারজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
দুর্ঘটনা ও দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান ও গোলাপগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ।
তবে পিকআপভ্যানের চালক পলাতক রয়েছেন। তাকে ধরতে পারেনি পুলিশ।

দুর্ঘটনার খবর পেয়ে গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম কিবরিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন

এই ক্যাটাগরীর আরো খবর