বিয়ানীবাজারে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

admin
  • আপডেট টাইম : সেপ্টেম্বর ১৫ ২০২১, ০৮:১৩
  • 943 বার পঠিত
বিয়ানীবাজারে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার:আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড এর আর্থিক সহযোগিতায় দেশে চলমান করোনাভাইরাস সঙ্কট মোকাবেলায় ব্যাংকের কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা থেকে বিশেষ (সিএসআর) কার্যক্রমের আওতায় বিয়ানীবাজারে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দক্ষিণবাজারস্থ ব্যাংকের বিয়ানীবাজার শাখায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার হত দরিদ্র, সাময়িক কর্মহীন এবং নিম্ন ও মধ্যম আয়ের ২৫০টি পরিবারকে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড বিয়ানীবাজারের শাখার এসপিও ও ব্যবস্থাপক খালেদ মো. ছয়ফুল আলম’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুর। বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর আব্দুর রহমান আফজল ও আব্দুল কাইয়ুম।

এসময় উপস্থিত ছিলেন আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড বিয়ানীবাজারের শাখার সহ-ব্যবস্থাপক আব্দুল হাকিম, দৈনিক যায়যায়দিন পত্রিকার বিয়ানীবাজার প্রতিনিধি তাজবির আহমদ ছাইম সহ ব্যাংকের কর্মকর্তাবৃন্দ।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল-চাল, ডাল, তেল, চিনি, পিয়াজ, আলু ও মসলা এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল সাবান ও মাস্ক বেশকিছু নিত্যপণ্য।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর