তাহিরপুরে এক বিধবা নারীকে গণধর্ষযণের অভিযোগে গ্রেপ্তার ২

admin
  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০৫ ২০২১, ১১:০১
  • 909 বার পঠিত
তাহিরপুরে এক বিধবা নারীকে গণধর্ষযণের অভিযোগে গ্রেপ্তার ২

তাহিরপুর প্রতিনিধিঃ
সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় রাতের আঁধারে বসত ঘরে ঢুকে (৩৫) বছর বয়সী এক বিধবা নারীকে গণধর্ষণের অভিযোগে দুই লম্পট ধর্ষককে গ্রেফতার করেছে তাহিরপুর থানা পুলিশ। এ ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাতে বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামে। পরে গতকাল (৫ সেপ্টেম্বর শনিবার) বিকেলে ঘটনার সঙ্গে জড়িতদের আসামি করে ধর্ষিতা নারী বাদি হয়ে তাহিরপুর থানায় একটি ধর্ষণ থানায় মামলা দায়ের করলে আজ রোববার উপজেলার বাদাঘাট ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মৃত আশরাফ উদ্দিনের ছেলে আজিজুল ইসলাম ওরফে কালা মিয়া এবং রফিকুল ইসলামের ছেলে মো. সাইফুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষিতা নারী স্থানীয় একটি বাজারে পরিচ্ছন্নতার কাজ করার সুবাদে উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের ছয় বছরের শিশুকে নিয়ে একটি বাসায় ভারা থাকতেন। প্রতিদিনের মতো সারাদিন কাজ করে গত (২ সেপ্টেম্বর) বৃহস্পতিবার রাতের রাতের খাবার খেয়ে তার শিশু কন্যাকে নিয়ে বাসায় ঘুমিয়ে পরেন। পরে কোন এক সময়ে ওই দুই লম্পট বাসায় ঢুকে ওই বিধবা নারীকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার বলেন, ওই ধর্ষিতা নারীর অভিযোগের ভিত্তিতে ওই লম্পটকে গ্রেফতারের পর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর