বিয়ানীবাজার থেকে আলোচিত নারী চুর গ্রেফতার

admin
  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০২ ২০২১, ০৯:২৮
  • 906 বার পঠিত
বিয়ানীবাজার থেকে আলোচিত নারী চুর গ্রেফতার

বিয়ানীবাজার প্রতিনিধিঃ
রোগী সেজে অভিনব কায়দায় চুরি করতে এসে বিয়ানীবাজার উপজে’লায় জনতার হাতে আ’ট’ক হয়েছে রোকেয়া বেগম ওরফে লিলি (৪২)নামের এক পেশাদার মহিলা চো’র। বুধবার সন্ধ্যায় বিয়ানীবাজার উপজে’লা হাসপাতালস্থ সিটি ডায়গনেস্টিক সেন্টারে ডাক্তার দেখাতে আসা এক মহিলার ব্যাগ ও নগদ অর্থ চু’রির সময় আ’ট’ক করা হয় অভিযুক্ত মহিলা কে । জিজ্ঞাসা শেষে মহিলাকে পু’লিশের কাছে সোপর্দ করা হয়।
পু’লিশ সুত্রে জানা যায়, আ’ট’ককৃত মহিলা একজন পেশাদার চো’র। বিয়ানীবাজার থা’নায় দুইটি ও কানাইঘাট উপজে’লায় তার নামে একটি মা’ম’লা রয়েছে। ২০২১ সালের জানুয়ারি মাসে বিয়ানীবাজার পৌর শহরের জামান প্লাজায় স্বর্ন চু’রি সহ বিয়ানীবাজারে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় আ’ট’ক হোন এই মহিলা। বাবার বাড়ি বিয়ানীবাজারের সুবাধে দীর্ঘদিন থেকে সে বিলাসবহুল জীবনযাপনে বিয়ানীবাজার পৌর শহরের নয়াগ্রামের একটি ভাড়া বাসায় থাকতেন পঁচিশ হাজার টাকা ভাড়া দিয়ে।
জানা যায়, ঐ মহিলার স্বামীর বাড়ি সিলেট জে’লার জকিগঞ্জ উপজে’লায় তবে দীর্ঘ দিন থেকে বিয়ানীবাজার পৌর শহরের একটি ভাড়া বাসায় তার বসবাস।এ ঘটনায় বৃহস্পতিবার সকালে তাকে আ’দা’লতে প্রেরণ করা হয় বিষয়টি নিশ্চিত করেছেন বিয়ানীবাজার থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা হিল্লোল রায়।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর