বিয়ানীবাজার প্রকৃত বাবুর্চিগণকে ত্রাণ সহায়তা দেয়া হচ্ছে-সংবাদ সম্মেলনে দাবী

admin
  • আপডেট টাইম : আগস্ট ০৯ ২০২১, ১৪:৪৭
  • 969 বার পঠিত
বিয়ানীবাজার প্রকৃত বাবুর্চিগণকে ত্রাণ সহায়তা দেয়া হচ্ছে-সংবাদ সম্মেলনে দাবী

স্টাফ রিপোর্টারঃ

বিয়ানীবাজারের প্রকৃত বাবুর্চিগণকে ত্রাণ সহায়তা দেয়া হচ্ছে। সংগঠনের বাইরে থেকে বাবুর্চি নাম করে যারা বিশৃংখলা সৃষ্টি করছে, তারা কখনো ত্রাণ সহায়তা পাবেনা। এই ব্যক্তিরা সামাজিক অনুষ্টানে গিয়ে অসামাজিক কার্যক্রমে লিপ্ত রয়েছে। তাদের বিরুদ্ধে বিগত সময়ে বিভিন্ন দপ্তরে অভিযোগ করা হয়েছিল। এরপর আইনশৃংখলা বাহিনী বিভিন্ন কমিউনিটি সেন্টারে গিয়ে অভিযান পরিচালনা করলে অসামাজিক কার্যক্রমের সত্যতা পায় এবং সংশ্লিষ্টদের সতর্ক করে। সোমবার বিকেলে বিয়ানীবাজার প্রেসক্লাবে উপজেলা বাবুর্চি কল্যাণ সমবায় সমিতির আহবানে অনুষ্টিত এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এমন তথ্য জানানো হয়।

সম্প্রতি বাবুর্চিদের নামে ত্রাণ সহায়তা নিয়ে যাচ্ছে অন্যরা এমন সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে লিখিত বক্তব্যে বিয়ানীবাজার উপজেলা বাবুর্চি কল্যাণ সমবায় সমিতির সভাপতি মাসুক আহমদ বলেন, সরকারের নিবন্ধনপ্রাপ্ত এই সংগঠনের সদস্যরা স্বাভাবিকভাকে সকল সুযোগ-সুবিধা পাবে। সংগঠনের বাইরে থাকা কাউকে ত্রাণ সহায়তা দেয়ার সুযোগ নেই। নিশিতা ফুড কোম্পানী থেকে প্রাপ্ত ত্রাণ সামগ্রীও ৯৯জন বাবুর্চির কাছে পৌছে দেয়া হয়েছে।
বিয়ানীবাজার বাবুর্চি কল্যাণ সমবায় সমিতি নিবন্ধন আইন অনুযায়ী পরিচালনা করা হচ্ছে জানিয়ে মাসুক আহমদ বলেন, একটি মহল প্রকৃত বাবুর্চিদের বিপথগামী করতে হুমকিধামকি প্রদান করছে। যা সামাজিক স্থিতিশীলতা বিনষ্ট করার অপপ্রয়াস। এরাই মূলত: কতিপয় বাবুর্চিগণকে ভূল বুঝিয়ে গণমাধ্যমে অসত্য সংবাদ পরিবেশণে উস্কানী দিচ্ছে। তারা এমন হীন কর্মকান্ডে সবাইকে সতর্ক থাকার আহবান জানিয়ে উপজেলা চেয়ারম্যান, উপজেলা প্রশাসন, মেয়রসহ বিভিন্ন মহলের কাছে বিচার দাবী করেন।
সংবাদ সম্মেলনে সংগঠনের উপদেষ্টা হুমায়ুন কবির আকিল, সাধারণ সম্পাদক আব্দুল বাছির, সহ-সভাপতি ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, সালা উদ্দিন, বাচ্চু মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর