বিয়ানীবাজার প্রেসক্লাব’র সাবেক সভাপতির মৃত্যুতে বিশিষ্টজনসহ সাংবাদিক নেতৃবৃন্দের শোক

admin
  • আপডেট টাইম : আগস্ট ০১ ২০২১, ১১:২০
  • 957 বার পঠিত
বিয়ানীবাজার প্রেসক্লাব’র সাবেক সভাপতির মৃত্যুতে বিশিষ্টজনসহ সাংবাদিক নেতৃবৃন্দের শোক

বিয়ানীবাজার প্রতিনিধিঃ
দৈনিক জালালাবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার এটিএম তুরাব এর পিতা বিয়ানীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি, ও সাপ্তাহিক সপ্তাহ জুড়ে পত্রিকার সম্পাদক ও প্রকাশক, পঞ্চখণ্ড হরগোবিন্দ (পিএইচজি) সরকারি উচ্চ বিদ্যালয় ও বিয়ানীবাজার জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক প্রবীন সাংবাদিক আব্দুর রহিম আর নেই (ইন্নালিল্লাহি…রাজিউন)।

রোববার (১ আগস্ট) বিকাল ২ টা ৪৫ মিনিটের সময়, বিয়ানীবাজার পৌরসভার ফতেহপুর গ্রামের নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধ্যকজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে নিজবাড়িতে শয্যাশায়ী ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, সন্তানসহ অসংখ্য শিক্ষার্থী, সাংবাদিক ও শিক্ষকসহকর্মীসহ গুণগ্রাহী ও স্বজন রেখে গেছেন।
মরহুমের জানাজার নামাজ
সোমবার সকাল ১১টায় তাঁর প্রিয় কর্মপ্রতিষ্টান পঞ্চখন্ড হরগোবিন্দ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাযার নামাজ অনুষ্টিত হবে। পরে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে।
এদিকে প্রবীণ সাংবাদিক মাস্টার আব্দুর রহিম এর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, জেলা পরিষদের সদস্য নজরুল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জামাল হোসেন ও রুকসানা বেগম লিমা, বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি সজীব ভট্রাচার্য, সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, সহ-সভাপতি হাসানুল হক উজ্জল, হাসান শাহরিয়ার, যুগ্ম সম্পাদক শাহীন আলম হৃদয় ও মাসুম আহমদ, কোষাধ্যক্ষ মুকিত মোহাম্মদ, ক্রীড়া সম্পাদক শিপার আহমদ পলাশ, সিনিয়র সাংবাদিক খালেদ জাফরী, আব্দুল মালিক ফারুক, কবি ফজলুল হক, আব্দুল খালিক, হিরণ রোহী দাস, ফয়জুল হক শিমুল, জার্নালিস্ট এসোয়িশেনের সভাপতি আহমেদ ফয়সাল, মিসবাহ উদ্দিন প্রমুখ।
বিবৃতিদাতারা পৃথক শোক বার্তায় জানান, একজন প্রবীণ ও প্রথিতযশা সাংবাদিকের মৃত্যুতে বিয়ানীবাজারবাসী একজন বিজ্ঞ ব্যক্তিতে হারিয়েছে। তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান তারা।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর