প্রবাসি বাংলাদেশী ও দেশের সবাইকে জালালাবাদ এসোসিয়েশন ইতালি এর সভাপতি অলি উদ্দিন শামীমের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা

admin
  • আপডেট টাইম : জুলাই ১৮ ২০২১, ১৭:৩০
  • 1190 বার পঠিত
প্রবাসি বাংলাদেশী ও দেশের সবাইকে জালালাবাদ এসোসিয়েশন ইতালি এর সভাপতি অলি উদ্দিন শামীমের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা

স্টাফ রিপোর্টারঃ
জালালাবাদ এসোসিয়েশন ইতালি এর সভাপতি অলি উদ্দিন শামীম পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রবাসি বাংলাদেশী ও দেশের সবাইকে শুভেচ্ছা জানিযেছেন।
এ উপলক্ষে এক বাণীতে তিনি বলেন : “পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আমি প্রিয় দেশবাসী ও সাড়া বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা জালালাবাদবাসী সহ বিশ্বের সকল মুসলিম জনগোষ্ঠীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।
মহান আল্লাহর উদ্দেশ্যে প্রিয়বস্তুকে উৎসর্গের মাধ্যমে তাঁর সন্তুষ্টি লাভে যে অনন্য দৃষ্টান্ত হযরত ইব্রাহীম (আ.) স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে।
প্রতিবছর এ উৎসবের মধ্য দিয়ে স্বচ্ছল মুসলমানগণ কোরবানিকৃত পশুর গোস্ত আত্মীয়স্বজন ও গরিবদুঃখীর মধ্যে বিলিয়ে দিয়ে মানুষে মানুষে সহমর্মিতা ও সাম্য’র বাণী প্রতিষ্ঠিত করেন।

ঈদ শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। আসুন, আমরা সকলে পবিত্র ঈদুল আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে বৈষম্যহীন সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি।

এই প্রত্যাশায় জালালাবাদ এসোসিয়েশন ইতালী, চ্যানেল এস দর্শক ফোরাম ইতালীর সভাপতি ও ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অলি উদ্দিন শামিম এর ,পক্ষ থেকে সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা।

প্রতিবারের মতো এবারও ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে আনুক, এই প্রত্যাশা করছি।

পবিত্র এই দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও বিশ্ব মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি। রাব্বুল আলামিন আমাদের সহায় হোন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর