এডভোকেট কানিজ রেহনুমা ভাষার মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশন ইতালির শোক

admin
  • আপডেট টাইম : জুলাই ১৪ ২০২১, ১৪:৫০
  • 1127 বার পঠিত
এডভোকেট কানিজ রেহনুমা ভাষার মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশন ইতালির শোক

স্টাফ রিপোর্টারঃ
করোনার সঙ্গে যুদ্ধ করে অবশেষে হেরে চিরবিদায় নিলেন এডভোকেট কানিজ রেহনুমা ভাষা (৩৪) (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। জালালাবাদ এসোসিয়েশনের ইতালির সভাপতি অলি উদ্দিন শামিম ও সাধারণ সম্পাদক শাব্বির আহমদ তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের রূহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান । এসময় উনারা বলেন অ্যাডভোকেট কানিজ রেহনুমা ভাষা
প্রাণচঞ্চল ও প্রাণবন্ত একটি মেয়ে ছিলেন। তিনি সকলের সাথে নিমিষেই মিশতে পারতেন। ইতালী সফরে আসলে তিনি ইউরোপের প্রতিটি দেশে অবস্থানরত বৃহত্তর সিলেটবাসী জালালাবাদ এসোসিয়েশন এর নেতৃবৃন্দের খোঁজ খবর নিতেন এবং আন্তরিকতার কোন কমতি ছিল না।
আমরা জালালাবাদ এসোসিয়েশন ইতালীর পক্ষ থেকে ভাষার এই অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহ্ পাক রাব্বুল আল আমিন যেন উনাকে জান্নাতুল ফেরদাউস দান করেন আমিন।
উল্লেখ্য আজ বুধবার ভোর ৪টায় সিলেটের একটি হাসপাতালে কোভিড-১৯ আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।
অ্যাডভোকেট কানিজ রেহনুমা ভাষা বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সুনামগঞ্জ জেলা শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক, বাংলাদেশ গ্রিন ক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। তিনি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মরহুম গোলাম রব্বানী এবং সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জজ আদালতের বর্তমান সরকারি কৌঁসুলি অ্যাডভোকেট শাহানা রব্বানীর মেয়ে।

পারিবাকি সূত্রে জানা গেছে, সন্তানসম্ভবা অ্যাডভোকেট কানিজ রেহনুমা ভাষার করোনা পজিটিভ ধরা পড়ে। অবস্থার অবনতি হওয়ায় গত ৭ জুলাই তাকে সিলেটে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। ক্রমশ তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। আজ বুধবার ভোরে চিসিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুর খবরে বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর