ধর্ষণের অভিযোগকারী নারীর লাশ মিলল পুকুরে

admin
  • আপডেট টাইম : জুলাই ০৯ ২০২১, ১০:২৩
  • 1004 বার পঠিত
ধর্ষণের অভিযোগকারী নারীর লাশ মিলল পুকুরে

 

সিলেট অফিসঃ
সিলেটে ধর্ষণের অভিযোগকারী এক নারীর লাশ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত লাশটি সোনাবান বেগম (৬৫) নামে এক বৃদ্ধার। তিনি প্রায় দু’মাস আগে জোরপূর্বক আটকে রেখে ধর্ষণের অভিযোগ দিয়েছিলেন থানায়।

ঘটনাটি ঘটেছে জৈন্তাপুর উপজেলার ফতেপুর (হরিপুর) ইউনিয়নের হেমু হাউদপাড়া গ্রামে। এ নিয়ে এলাকায় নানা রহস্যের সৃষ্টি হয়েছে। জৈন্তাপুর মডেল থানার ওসি গোলাম দস্তগীর আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন। সিলেটের আইজি মফিজ উদ্দিন আহমদ জৈন্তাপুর থানা পরিদর্শন করে বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ দেন।

গত বুধবার বিকেলে পুকুর থেকে লাশ উত্তোলন করে পুলিশ। এর আগের দিন রাতে নিখোঁজ হন হাউদপাড়া গ্রামের মৃত ইমাম উদ্দিনের স্ত্রী সোনাবান। পুলিশ জানায়, গত রমজান মাসে সোনাবান বিবি হাওরে ছাগল চরাতে গেলে একটি চক্র জোরপূর্বক তাকে তুলে নিয়ে যায়। তিন দিন হাওরে আটক রেখে তাকে পাশবিক নির্যাতন করে মর্মে জৈন্তাপুর মডেল থানায় তিনি একটি অভিযোগ দায়ের করেছিলেন।
থানায় অভিযোগের পর হতে মামলা তুলে নেওয়ার জন্য ওই বৃদ্ধা নারীকে নানারকম হুমকি দেয়া হয়েছিল বলেও জানিয়েছিলেন ওই নারী। এদিকে মামলা আপোষ নিষ্পত্তি করার জন্য হেমু হাউদপাড়া গ্রামের মাতব্বরেরা সম্প্রতি চেষ্টা করছিলেন। এরই মধ্যে নিখোঁজ হন সোনাবান। পরে পুকুর থেকে লাশ উদ্ধার করা হয়।
জৈন্তাপুর মডেল থানার ওসি গোলাম দস্তগীর আহমদ জানান, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে দেয়া হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে, তবে কোনো আটক বা গ্রেফতার নেই।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর