লকডাউনের ২য় দিনে বিয়ানীবাজারে আইন অমান্যকারীদের ২২ মামলায় ৩৪হাজার টাকা  জরিমানা 

admin
  • আপডেট টাইম : জুলাই ০২ ২০২১, ১৯:৪৪
  • 992 বার পঠিত
লকডাউনের ২য় দিনে বিয়ানীবাজারে আইন অমান্যকারীদের ২২ মামলায় ৩৪হাজার টাকা  জরিমানা 

 

বিয়ানীবাজার প্রতিনিধিঃ

সারাদেশে চলছে ৭দিনের মতো কঠোর লকডাউনের দ্বিতীয় দিনেও কঠোর অবস্থানে ছিল প্রশাসন ও  আইনশৃঙ্খলা বাহিনী । শুক্রবার দিনভর উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের একজন অতিরিক্ত ম্যাজিস্ট্রেট ও দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

অভিযানে সরকারি নির্দেশনা অমান্য করায় ২২ মামলার বিপরীতে ৩৩ হাজার ৭’শ টাকা জরিমানা আদায় করেন। ভ্রাম্যমাণ আদালতে সার্বিক সহায়তা করে সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসার সদস্যরা।

শুক্রবার বিকালে উপজেলার চারখাই বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন সিলেট জেলা প্রশাসকের অতিরিক্ত ম্যাজিস্ট্রেট এহসান আহমদ। এসময় সরকারি নির্দেশনা অমান্য ও স্বাস্থ্যবিধি না মানায় চারটি মামলায় চার ব্যক্তিকে ১ হাজার টাকা করে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

একইদিনে পৌরশহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশিক নূর। এই অভিযানে লকডাউনে বিধি নিষেধ অমান্য করায় তিনটি মামলায় তিনজনকে ২২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এর মধ্যে একজন মোটরসাইকেল আরোহী যুবককে একটি মামলায় ২০ হাজার টাকা জরিমানা করেন তিনি।

অন্যদিকে, দিনভর উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুশফিকীন নূর। তিনি ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ১৫টি মামলায় ১৫জন ব্যক্তিকে ৭ হাজার ৭’শ টাকা জরিমানা করেন।

0Shares
এই ক্যাটাগরীর আরো খবর